আনুষাঙ্গিক মোবাইল

সিম্ফনি সিমট্যাব৮০

ক.বি.ডেস্ক: সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো ৮ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ৪ জিবি র‍্যাম এবং ৬২৫০ এমএএইচ ব্যাটারির ট্যাবলেট সিমট্যাব ৮০। সিম্ফনির নতুন এই ট্যাবটি দেশের বাজারে উন্মোচন করেন এডিসন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহিদ এবং পিংক ক্রিয়েটিভের ব্যবস্থাপনা পরিচালক চিত্রনায়ক রিয়াজ।


সিমট্যাব ৮০ এটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১২। ১৬:১০ এ্যাসপেক্ট রেশিও এর ট্যাবলেটটিতে আছে ৮ ইঞ্চি এইচডি ডিসপ্লে এবং পিক্সেল ডেনসিটি ২৬৯। ১.৬ গিগাহাটর্জ অক্টাকোর প্রসেসর, ইউনিসক চিপসেট এবং ৪ জিবি র‍্যাম দিয়ে পাওয়া যাচ্ছে। জিপিউ হিসেবে আছে ৫৫০ মেগাহাটর্জ স্পীড। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে যা মেমোরী কার্ড এর মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।


নতুন এই ট্যাবটিতে আছে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ৬২৫০ এমএএইচ এর ম্যাসিভ ব্যাটারি থাকার কারনে মুভি দেখা যাবে টানা ১৪ ঘন্টা, গান শোনা যাবে টানা ৪০ ঘন্টা, ব্রাউজিং করা যাবে ৮ ঘন্টা এবং গেম খেলা যাবে টানা ৭ ঘন্টা। একটি মাইক্রো সিম ব্যাবহার করা যাবে ট্যাবটিতে।


সকল ধরনের প্রয়োজনীয় সেন্সর যেমন জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর এবং জিপিএস –এজিপিএস রয়েছে নতুন এই ট্যাবটিতে। স্পেশাল ফিচারগুলোর মধ্যে রয়েছে গেম মোড, রিস্টার্ট বাটন, বেডটাইম, ডু নট ডিস্টার্ব, ডার্ক থিম, স্ক্রীণ রেকোর্ডার, আই কম্ফোর্ট, কিডস স্পেস, ওয়াই টি কিডস, গুগল লেন্স, ডিজিটাল ওয়েলবিয়িং, প্যারেন্টাল কন্ট্রোল, স্মার্ট কন্ট্রোল এবং ওয়ান হ্যান্ড মোড।


শ্যাডো গ্রে এবং মিডনাইট ব্লু কালারে সিমট্যাব ৮০ যাচ্ছে মাত্র ১১ হাজার ৫০০ টাকায় (ভ্যাট ছাড়া) সঙ্গে থাকছে একটি ফ্রি গর্জিয়াস ফ্লিপ কাভার এবং ওটিজি এ্যাডাপ্টার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *