উদ্যোগ

দেশসেরা ক্রিয়েটরদের অ্যাওয়ার্ডস দিল টিকটক

ক.বি.ডেস্ক: টিকটক প্রথমবারের মত বাংলাদেশে উদযাপন করেছে প্ল্যাটফর্মটির বার্ষিক আয়োজন ‘ইয়ার অন টিকটক ২০২৩’। এ বছর ১২ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত এই আয়োজনের জন্য টিকটক অ্যাপের মাধ্যমে ভোট গ্রহন চলে। যেখানে টিকটক ক্রিয়েটর অ্যাওয়ার্ডস অপশনে মোট ৮টি ক্যাটাগরিতে ভোট নেয়া হয়।

গত শুক্রবার (২৬ জানুয়ারি) এক আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেয়া হয় দেশসেরা টিকটক কনটেন্ট ক্রিয়েটরদের। ক্রিয়েটর অব দ্য ইয়ার ২০২৩ অ্যাওয়ার্ডটি পেয়েছেন আয়মান সাদিক ‘(@আয়মানসাদিক১০)’। সেরা ফ্যাশন ক্রিয়েটরের পুরস্কার পেয়েছেন ‘@স্টাইল_হাট’ এবং সেরা বিউটি ক্রিয়েটর হিসেবে পুরস্কার পেয়েছেন ‘@লাইফ ইস মেও’। সেরা ফুড ক্রিয়েটর ‘@ফুডখোর’ এবং সেরা উদীয়মান ক্রিয়েটর হিসেবে পুরস্কার পেয়েছেন ‘@কিক স্যানড সিক্স’।

‘বেস্ট #আমারবাংলাদেশকনটেন্ট’ ক্যাটাগরিতে, ব্যতিক্রমী কনটেন্ট নির্মাণের জন্য পুরস্কার পেয়েছেন ‘@দ্য মাহিম মেইকস’। শিক্ষামূলক কনটেন্ট বানানোর জন্য ‘@মুনজেরিন.শহীদ’ পুরস্কার পেয়েছেন #লার্ন অন টিকটক ক্রিয়েটর ক্যাটাগরিতে। সেরা স্পোর্টস ক্রিয়েটর হিসেবে পুরস্কার পেয়েছেন ‘@নিয়ন_অন’, এবং বড় ধরনের কনটেন্ট তৈরিতে দক্ষ ‘@রবিন রাফান’ পুরস্কার জিতে নেন লং-ফর্ম কনটেন্ট ক্যাটাগরিতে।বেস্ট ইউজ অব লোকেশন ট্যাগিংয়ের জন্য সেরা হয়েছেন ‘@ফুডিশ’।

কনটেন্ট ক্রিয়েটরদের পুরস্কৃত করার মধ্য দিয়ে এই ‘ইয়ার অন টিকটক ২০২৩’ ইভেন্টটিতে টিকটক প্ল্যাটফর্মে উঠে আসা বাংলাদেশিদের প্রতিভাকে গুরুত্ব দেয়া হয়েছে। বাংলাদেশে সৃজনশীলতার সঙ্গে ডিজিটাল কনটেন্ট তৈরিতে টিকটকের ভূমিকা তুলে ধরে টিকটকের এই আয়োজন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *