আনুষাঙ্গিক মোবাইল

‘মোবাইল হ্যান্ডসেট’ ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড হল স্যামসাং

ক.বি.ডেস্ক: মোবাইল হ্যান্ডসেট ক্যাটাগরিতে সম্প্রতি বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে সম্মানিত হল স্যামসাং মোবাইল। মোবাইল খাতের শীর্ষস্থানীয় উদ্ভাবন ও প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীদের মাঝে দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করে ষষ্ঠ বারের মত আবারও এই মাইলফলক অর্জন করল দক্ষিণ কোরিয়া ভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

সেরা ব্র্যান্ডগুলোর সফলতা তুলে ধরা এবং তাদের সাফল্য উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের নেয়া একটি ফ্ল্যাগশিপ উদ্যোগ এই বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড। দেশের ব্যবসায়িক প্রেক্ষাপটের অর্জনগুলোকে স্বীকৃতি প্রদান করা এবং ব্র্যান্ড বিল্ডিংয়ে তাদের অসামান্য অর্জনগুলো চিত্রায়িত করার একটি প্ল্যাটফর্ম প্রদান করে ব্র্যান্ড ফোরামের এ প্ল্যাটফর্ম। ‘মোবাইল হ্যান্ডসেট’ ক্যাটাগরিতে ছয় বারের মত আবারও বেস্ট ব্র্যান্ড হল স্যামসাং।

স্যামসাং যেকোন স্মার্টফোন চালু করার ক্ষেত্রে যুগান্তকারী উদ্ভাবন, শীর্ষস্থানীয় প্রযুক্তি, অটল প্রতিশ্রুতি এবং একটি গ্রাহক-কেন্দ্রিক পদ্ধতি অবলম্বন করে তারা। ২০২৩-এ তাদের ‘মেড ইন বাংলাদেশ’ ফ্ল্যাগশিপ, গ্যালাক্সি এস২৩ আলট্রা ও ফোল্ডেবলসের পঞ্চম জেনারেশন – গ্যালাক্সি জেড ফোল্ড ৫ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ উন্মোচন করে। সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপের মতো অসামান্য পারফরমেন্স নিশ্চিত করে নজর কেড়েছিল স্যামসাংয়ের গ্যালাক্সি এ সিরিজ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *