মোবাইল স্মার্টফোন

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি

ক.বি.ডেস্ক: সম্প্রতি দেশের বাজারে ‘‘গ্যালাক্সি এফ২৩ ৫জি’’ নিয়ে এসেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এখন, মাত্র ২৭,৯৯৯ টাকায় উপভোগ করা যাবে শক্তিশালী প্রসেসর, এআই যুক্ত নয়েজ ক্যানসেলেশন ফিচার, সুবিশাল ব্যাটারি, দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য উন্নত পাওয়ার কুল টেক ফিচার সহ অসাধারণ সব ফিচার।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি: ডিভাইসটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, ফলে ব্যবহারকারীরা নির্বিঘ্নে গেম খেলতে পারবেন এবং একাধিক অ্যাপে একসঙ্গে একাধিক কাজ আরও দ্রুতগতিতে করতে পারবেন। রয়েছে ১২০ হার্টজ বিশিষ্ট এফএইচডি+ ডিসপ্লে, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সযুক্ত বিশেষ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এই ফিচারের অধীনে, ভয়েস ফোকাস অন মোড নিখুঁত ও স্পষ্ট যোগাযোগের জন্য আশেপাশের শব্দ কমিয়ে দিবে ও রিসিভারের আওয়াজ আরও বাড়িয়ে দিবে।

ডিভাইসটির পাওয়ার কুল টেক ফিচার ওভারহিটিংয়ের চিন্তা ছাড়াই ঘণ্টাব্যাপী ফোনে কাজ করার সুবিধা দিবে। এই উদ্ভাবনী ফিচারের সঙ্গে স্যামসাং দিচ্ছে কুলেস্ট স্মার্টফোন পারফরম্যান্স উপভোগের অভিজ্ঞতা। এ ছাড়াও, সকাল থেকে রাত পর্যন্ত নিরবিচ্ছিন্ন ব্যবহারের জন্য ফোনটিতে থাকছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা। র‍্যাম+ (প্রয়োজন অনুসারে ৬ জিবি অতিরিক্ত ভার্চুয়াল র‍্যাম সুবিধা) যুক্ত স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফাইভজি ডিভাইসটির বাজারদর মাত্র ২৭,৯৯৯ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *