উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ভিভো’র তিন স্মার্টফোনে মূল্যহ্রাস!

ক.বি.ডেস্ক: ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে ভিভো। প্রথমে ভিভো ভি২০ এর মূল্যহ্রাস করে ভিভো। পরে সাম্প্রতিক সময়ে করোনার প্রকোপ বেড়ে যাবার পর ভিভো ওয়াই২০ এবং ওয়াই১২এস এর মূল্যহ্রাসের ঘোষণা দেয় ভিভো। ভিভো ভি২০ স্মার্টফোনের বর্তমান মূল্য ২৯,৯৯০ টাকা; ওয়াই২০ ১৩,৯৯০ টাকা ও ওয়াই১২এস এর মূল্য ১১,৯৯০ টাকা।

ভিভো ওয়াই২০ ও ওয়াই১২এস-এ ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ভিভো ওয়াই২০’তে রয়েছে ৪ গিগাবাইট র‌্যাম এবং ৬৪ গিগাবাইট রম। স্মার্টফোনটির সামনে ৮ এমপির একটি ও পেছনে ১৩, ২ ও ২ এমপির তিনটি রিয়ার ক্যামেরা আছে। ভিভো ওয়াই১২এস’এ রয়েছে ৩ গিগাবাইট র‌্যাম ও ৩২ গিগাবাইট রম। এই স্মার্টফোনে ৮ এমপির ফ্রন্ট ক্যামেরার সঙ্গে দু’টি রিয়ার ক্যামেরা আছে।

ভিভো ভি২০ ভিভোর ফ্ল্যাগশিপ সিরিজের একটি স্মার্টফোন। বিশেষ করে এর ডুয়েল ভিডিও ক্যামেরা সব ধরণের গ্রাহকদের মন জয় করেছিলো। এতে আছে ৮ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট রম। ৪০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জ। এর সামনে ৪৪ মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে। রিয়ার ক্যামেরা আছে তিনটি। ফ্রন্ট ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেলের মতো বিশাল ক্যামেরা বাংলাদেশে ভিভো’ই প্রথম যোগ করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *