সাম্প্রতিক সংবাদ

৯ মার্চ বিসিএস’র ইসি এবং শাখা কমিটির নির্বাচন

ক.বি.ডেস্ক: তথ্যপ্রযুক্তি শিল্পের প্রধান বাণিজ্য সংগঠন বাংলাদেশ কমপিউটার সমিতি’র (বিসিএস) ২০২৪-২০২৬ মেয়াদকালের দ্বিবার্ষিক সাত সদস্যের কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। বিসিএস নির্বাচন বোর্ড আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) নির্বাচনী তফসিল ঘোষণা করে।

নির্বাচনী তফসিল
আগামী ৯ মার্চ (শনিবার) ২০২৪, বিসিএস’র ২০২৪-২৬ মেয়াদকালের সাত সদস্যের ইসি এবং বিসিএস’র ১১টি শাখা খুলনা, রাজশাহী, সিলেট, চট্টগ্রাম, যশোর, বরিশাল, ময়মনসিংহ, কুমিল্লা, টাঙ্গাইল, রংপুর এবং কুষ্টিয়া কমিটির ইসি নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগামী ৩০ জানুয়ারি ২০২৪ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়নপত্র আহ্বান ৩০ জানুয়ারি ২০২৪ এবং চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৮ ফেব্রুয়ারি ২০২৪।

ছবিতে বা থেকে: নির্বাচন বোর্ডের চেয়ারম্যান শেখ কবীর আহমেদ এবং সদস্যদ্বয় নাজমুল আলম ভুঁইয়া (জুয়েল) ও মো. আমির হোসেন

বাংলাদেশ কমপিউটার সমিতি’র (বিসিএস) ২০২৪-২৬ মেয়াদকালের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হলেন ওরা-টেক কনসাল্টিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ কবীর আহমেদ। সদস্যদ্বয় হলেন সাইবার কমিউনিকেশনের প্রধান কার্যনির্বাহী নাজমুল আলম ভুঁইয়া (জুয়েল) এবং কমপিউটার আর্কাইভসের স্বত্বাধিকারী মো. আমির হোসেন।

ছবিতে বা থেকে: অ্যাপিল বোর্ডের চেয়ারম্যান এস এম ইকবাল এবং সদস্যদ্বয় সৈয়দ আলমাস কবির ও ইঞ্জি. চৌধুরি মো. আসলাম

বিসিএস’র ২০২৪-২৬ মেয়াদকালের অ্যাপিল বোর্ডের চেয়ারম্যান হলেন বিসিএস’র সাবেক সভাপতি এস এম ইকবাল। সদস্যদ্বয় হলেন মেট্রোনেট বাংলাদেশ লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবির এবং অ্যাডভান্স কমপিউটার টেকনোলজির স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার চৌধুরি মো. আসলাম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *