সাম্প্রতিক সংবাদ

আইডিয়া প্রকল্পের “স্কুট ইবাইক” এখন সিলেটে

ক.বি.ডেস্ক: আইডিয়া প্রকল্পের স্টার্টআপ স্কুট লিমিটেড সিলেটে তাদের কার্যক্রম শুরু করেছে। স্কুট লিমিটেড দেশের সর্বপ্রথম পরিবেশ বান্ধব ই-বাইক শেয়ারিং কোম্পানি। গতকাল শনিবার (২৫ নভেম্বর) সিলেটের চৌহাট্টা পয়েন্টে “স্কুট ইবাইক” এর স্টেশন উদ্বোধন করেন প্রধান অতিথি সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী। এ সময় উপস্থিত ছিলেন স্কুট লিমিটেড এর চেয়ারম্যান কাজী মাসুদ আহাম্মেদ এবং ব্যবস্থাপনা পরিচালক কাজী রিদওয়ান আহমেদ।

আবু আহমদ ছিদ্দীকী বলেন, “ডিজিটাল বাংলাদেশ তৈরির লক্ষ্যে স্কুট এক অনন্য সেবা। ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণ উদ্যোক্তাদের এগিয়ে আাসতে হবে। তরুণদের শুধু চাকুরীর পিছনে না ঘুরে উদ্যোক্তা হবার জন্য আহ্বান জানান তিনি।”

কাজী রিদওয়ান আহমেদ বলেন, “মানুষের দৈনন্দিন যাতায়াতের পদ্ধতিকে অধিকতর সহজ, সাশ্রয়ী ও নিরাপদ করতে স্কুট এর কার্যক্রম আরও প্রসারিত করা হচ্ছে। স্কুট লিমিটেড দেশের সর্বপ্রথম পরিবেশ বান্ধব ই-বাইক শেয়ারিং কোম্পানি। বর্তমানে বাংলাদেশে খুলনা, রাজশাহী ও সিলেটে স্কুটের কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। প্রতি মিনিট দুই টাকায় স্কুটের বাইক ভাড়া নেয়া যাবে এবং সর্ব প্রথম ২০ টাকা দিয়ে রেজিস্ট্রেশন করে এই সার্ভিস গ্রহণ করা যাবে। প্রাথমিক ভাবে সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে এই সার্ভিস পাওয়া গেলেও পরবর্তীতে সিলেটে আরও বেশ কয়েকটি স্টেশন চালু হবে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *