মোবাইল স্মার্টফোন

১২ জিবি র‍্যাম সমৃদ্ধ আইটেল এ৭০!

ক.বি.ডেস্ক: স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল উন্মোচন করেছে নতুন অসাম স্মার্টফোন আইটেল এ৭০। ৪ জিবি+ (৮ জিবি এক্সটেন্ডেড র‍্যাম) মোট ১২ জিবি র‍্যাম যা ফোনের পারফম্যান্স ও মাল্টিটাস্কিং বুস্ট করবে, অ্যাপ স্টার্টআপের সময়কে ৬০% কমিয়ে সব মিলে ইউজারকে প্রদান করবে স্মুথ এবং অসাম স্মার্টফোন এক্সপেরিয়েন্স। দুটি স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে ৬৪ জিবি এবং ১২৮ জিবি। দুর্দান্ত সব ফিচারের আইটেল এ৭০ এর দাম শুরু হচ্ছে ৯ হাজার ৪৯০ টাকা থেকে ৷

আইটেল এ৭০ স্মার্টফোনটিতে থাকছে নেক্সট জেন ফিউচারস্টিক ডিজাইন এবং ৮.৬ এমএম স্লিম বডি। ১২৮ জিবি স্টোরেজ, যা ৪০ হাজার পর্যন্ত ফটো সংরক্ষণ করতে সক্ষম। স্মার্টফোনটির বিশেষত্ব হলো ডায়নামিক বার টেকনোলজিসহ এর সুপার ক্লিয়ার ৬.৬ ইঞ্চি এইচডি + বিগ স্ক্রিন। ডিসপ্লেটিতে থাকছে থিন ব্যাজেল, ৯০% স্ক্রিন-টু-বডি রেশিও। বড় ইমারসিভ ভিজ্যুয়াল প্রদানের সঙ্গে এর ডায়নামিক বার টেকনোলজি ব্যাটারি স্ট্যাটাস, ইনকামিং কল এবং সোশ্যাল মিডিয়া অ্যাপসের প্রয়োজনীয় নোটিফিকেশন দেখাবে।

ফটোগ্রাফির জন্য রয়েছে ১৩ এমপি সুপার এইচডিআর ক্যামেরা। ক্যামেরার স্বয়ংক্রিয় মাল্টি-সিন আইডেন্টিফিকেশন হাইলাইট ব্যালেন্স করে। এ ছাড়া সফট ফ্রন্ট ফ্ল্যাশলাইট এবং এআই ক্যাপাবিলিটিসহ ৮ এমপি এআই পোর্ট্রেইট সেলফি ক্যামেরা প্রতিবার বেস্ট সেলফি নিশ্চিত করবে। ৫০০০ এমএএইচ বিগ ব্যাটারি এবং টাইপ-সি কানেক্টিভিটিসহ আইটেল এ৭০ তে থাকছে অসাধারন ব্যাকআপ। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে নতুন অ্যাডভান্স অক্টা-কোর প্রসেসর সঙ্গে লেটেস্ট অপটিমাইজড ওএস অ্যান্ড্রয়েড ১৩গো। এই ফোনের স্মার্ট লিঙ্ক প্লাস টেকনোলজি ২০% নেটওয়ার্ক লেটেন্সি কমায় এবং দুর্বল নেটওয়ার্ক এরিয়াতে অটোমেটিক সিগন্যাল ইনহ্যান্স করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *