আনুষাঙ্গিক মোবাইল

স্যামসাং’র তিনটি স্মার্টফোনে ছাড়!

ক.বি.ডেস্ক: গ্যালাক্সি এ০৪এস, গ্যালাক্সি এ২৩ ও গ্যালাক্সি এফ১৩ স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড়ের অফার ঘোষণা করেছে স্যামসাং বাংলাদেশ। ছাড়ের এই অফার ইতোমধ্যে শুরু হয়েছে, থাকবে স্টক ফুরানোর আগ পর্যন্ত।

গ্যালাক্সি এফ১৩
ডিভাইসে ৬০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। এতে ১৫ ওয়াট অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিংসহ ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনটিতে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রেয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে ১২৩ ডিগ্রি ‘ফিল্ড অব ভিউ’ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা ব্যবহার করা হয়েছে। পোর্ট্রেট শট নিশ্চিতে ডিভাইসটিতে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে ৮ মেগাপিক্সেল লেন্সের সেলফি ক্যামেরা রয়েছে।

গ্যালাক্সি এফ১৩ ডিভাইসটি কেনার সময় ৩,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। ছাড়ের পর ৬/১২৮ জিবি পাওয়া যাবে মাত্র ২৫,৯৯৯ টাকায় এবং ৪/৬৪ জিবি পাওয়া যাবে মাত্র ২১,৯৯৯ টাকায়। ডিভাইসটি ওয়াটারফল ব্লু, সানরাইজ কপার ও নাইটস্কি গ্রিন রঙে পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এ২৩
স্মার্টফোনে ৬.৬ ইঞ্চি এফএইচডি+ এলসিডি ইনফিনিটি ভি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির ডিসপ্লেতে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট ব্যবহার করা হয়েছে। মাল্টি-লেন্স ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে, এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ডিভাইসটিতে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি আর স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টাকোর ২.৪ গিগাহার্জ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ছাড়ের পর এখন মাত্র ২৯,৯৯৯ টাকায় উদ্ভাবনী প্রযুক্তি-সম্পন্ন এই স্মার্টফোনটি কেনার সুযোগ পাবেন ব্যবহারকারী। ডিভাইসটি অসাম পিচ রঙে পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এ০৪এস
ডিভাইসে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সঙ্গে ৬.৫ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি ভি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির ডিসপ্লেতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেট রয়েছে ডিভাইসটিতে ৫ মেগাপিক্সেল সেলফি শুটার রয়েছে।

ছাড়ের পর এখন স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ডিভাইসটির দাম মাত্র ১৮,৯৯৯ টাকা। স্মার্টফোনটি সাদা, সবুজ, কালো ও কপার – এই চারটি রঙে পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *