উদ্যোগ

ক্রিকেট নিয়ে ফটো চাইলেন মীম

ক.বি.ডেস্ক: ‘অন্তর্জাল’ দিয়ে বেশ আলোচনায় আছেন বিদ্যা সিনহা সাহা মীম। আগামী মাসেই ভারতে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘মানুষ’। নিজের কাজ নিয়ে ভালোই ব্যস্ত আছেন ‘পরান’ খ্যাত এই অভিনেত্রী। তবে সারা দেশের মত মীমও মেতেছেন বিশ্বকাপ ক্রিকেটে। ক্রিকেট ও ক্রিকেট ঘিরে ভালোবাসা ও উন্মাদনার ফটো আহ্বান করেছেন মীম।

সম্প্রতি ভিভো বাংলাদেশের ফেসবুক পেজের এক ভিডিওতে একথা বলেন তিনি। ক্রিকেট নিয়ে মীমের আগ্রহ বেশ। পাশাপাশি ক্রিকেট নিয়ে ভিভোর এক ক্যাম্পেইনে আহ্বান নিয়েই হাজির হয়েছেন তিনি।

বিদ্যা সিনহা সাহা মীম বলেন, ‘ভিভো বাংলাদেশ একটি ফটোগ্রাফি ক্যাম্পেইন ডিলাইটেড মোমেন্টস ইন ক্রিকেট আয়োজন করতে যাচ্ছে। আমাদের সবার প্রিয় ক্রিকেট খেলায় আপনার যেকোনো এক্সাইটিং মুহূর্তগুলোর ছবি হ্যাশট্যাগসহ শেয়ার করুন এবং জিতে নিন আকর্ষনীয় পুরস্কার।’

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীকে ক্রিকেট খেলার যেকোন প্রিয়মুহূর্তের ছবি নিজের প্রোফাইলে/পেজে আপলোড করতে হবে। অংশগ্রহণকারীকে অবশ্যই হ্যাশট্যাগ #DelightInEveryPortrait #vivoV29Series #studiostyleportrait ব্যবহার করে নিজ প্রোফাইলে পাবলিক করে শেয়ার করতে হবে।

ট্যাগ করতে হবে ফটোগ্রাফার বন্ধুদের। আগামী ১১ নভেম্বরের মধ্যে অংশগ্রহন করতে হবে। তিন ক্যাটাগরিতে ছবি নির্বাচন করা হবে- কোয়ালিটি ছবি, সর্বোচ্চ জনপ্রিয়তা, ভাগ্যবান বিজয়ী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *