উদ্যোগ

সঞ্চয় ও উৎসবের আমেজ নিয়ে আসছে দারাজের ১১.১১

ক.বি.ডেস্ক: ‘কিনে নাও সবই’ স্লোগানে সঞ্চয় ও উৎসবের আমেজ নিয়ে দারাজ বাংলাদেশ টানা ষষ্ঠবারের মতো নিয়ে আসছে “১১.১১” ক্যাম্পেইন। আগামী ১১ নভেম্বর শুরু হয়ে এ ক্যাম্পেইন চলবে ২২ নভেম্বর পর্যন্ত। এবারের ক্যাম্পেইনেও থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়, ফ্রি শিপিং, এক্সক্লুসিভ ভাউচার ও ফ্ল্যাশ সেলস। থাকছে ২০ লাখ ডিল। রয়েছে ৫০ কোটি টাকা মূল্যের বিশাল ছাড়। এবারের প্রচারণার ফোকাস ক্যাটাগরির মধ্যে থাকছে ইলেকট্রনিক্স-হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন, হোম ডেকর, রেগুলার গ্রসারিজ, মাদার অ্যান্ড বেবি আইটেম ও বিউটি প্রোডাক্টস।

গতকাল রবিবার (২২ অক্টোবর) ঢাকার একটি স্থানীয় হোটেলে এক সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিভিন্ন দিক তুলে ধরে দারাজ। এ সময় দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক, প্রধান পরিচালন কর্মকর্তা খন্দকার তাসফিন আলম, প্রধান করপোরেট অ্যাফেয়ার্স কর্মকর্তা এ এইচ এম হাসিনুল কুদ্দুস, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সাব্বির হোসাইন, প্রধান আর্থিক কর্মকর্তা মো. মাহবুব হাসান, প্রধান মানবসম্পদ কর্মকর্তা মো. রিয়াদ হোসেন উপস্থিত ছিলেন।

এ বছর ১১.১১ উপলক্ষে গ্রাহকদের একটি অসাধারণ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা উপহার দিতে যেসব বিক্রেতা নির্দিষ্ট মানদণ্ড পূরণ করতে সক্ষম হয়েছে, শুধুমাত্র তাদের বাছাই করার পাশাপাশি প্রশিক্ষণের মাধ্যমে বিভিন্ন বিধি বিধান সম্পর্কে সতর্কও করেছে প্রতিষ্ঠানটি। এ ছাড়াও, বিদ্যমান নীতি মেনে নির্ধারণকৃত আকর্ষণীয় সব অফারের মধ্যে কোন অসাধু বিক্রেতা যেন অবাস্তব অফার না দিতে পারে, সে ক্ষেত্রেও বিশেষ নজর দিয়েছে দারাজ।

১১.১১ নিয়ে গ্রাহকদের প্রত্যাশা পূরণে দারাজ মলে আছে গ্যারান্টিসহ অথেন্টিক প্রোডাক্টের অফার, যাতে নকল প্রোডাক্ট ডেলিভারি পেলে থাকছে দ্বিগুণ অর্থ ফেরতের সুযোগ। তা ছাড়াও, বিক্রেতাদের প্রতিনিয়ত মনিটর করা, তাদের ডেভেলপমেন্ট ও প্রয়োজনে প্ল্যাটফর্ম থেকে সরিয়ে ফেলার দিকেও জোর দেয়া হচ্ছে। সময় মত ডেলিভারি দেয়ার জন্য ইতোমধ্যে যাচাই বাছাইয়ের মাধ্যমে অনেক নতুন রাইডার নিয়োগ এবং তাদের প্রশিক্ষণও দেয়া হয়েছে।

বছরের এই সবচেয়ে বড় সেলে ডায়মন্ড স্পন্সর ইউনিলিভার বাংলাদেশ, প্যারাসুট অ্যাডভান্সড-ম্যারিকো বাংলাদেশ, ডেটল- রেকিট বেনকিজার বাংলাদেশ ও মোশন ভিউ। গোল্ড স্পন্সর হোমেল, ইউগ্রিন, লুইসউইল, স্কেমেই, হারপিক-রেকিট বেনকিজার বাংলাদেশ ও গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস বাংলাদেশ। সিলভার স্পন্সর উইরেস্টো, সিঙ্গার বাংলাদেশ, ওজেরিও, ওয়াও স্কিন সায়েন্স, স্কিন ক্যাফে লিমিটেড, রিবানা, বিয়ারডো-ম্যারিকো বাংলাদেশ ও ভিট-রেকিট বেনকিজার বাংলাদেশ।

গ্রাহকদের একটি সহজ ক্যাশলেস কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে বিকাশ ও নগদ ছাড়াও ব্যাংক পার্টনার ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, দারাজ ইবিএল কো-ব্র্যান্ড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, এইচএসবিসি, লংকা বাংলা ফাইন্যান্স, এনসিসি ব্যাংক, পূবালী ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *