আনুষাঙ্গিক মোবাইল

অপোর রোমাঞ্চকর অফার: অপো ‘এ সিরিজ’ স্মার্টফোনে!

ক.বি.ডেস্ক: ‘আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩’ খেলা দেখুন অপো’র এ সিরিজে এবং উপভোগ করুন বিভিন্ন অফার। অপো’র এ সিরিজের স্মার্টফোনের জন্য আকর্ষণীয় সব পুরষ্কারের অফার দিয়েছে অপো। এ৭৮, এ৫৮ এবং এ৩৮ স্মার্টফোন কিনুন এবং জিতে নিন ৫৫ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি, সাকিব আল হাসানের টি-শার্ট এবং বিনা মূল্যে ইন্টারনেটসহ পুরষ্কার।

অপো ভক্তদের মাঝে ক্রিকেটের উন্মাদনা ছড়িয়ে দিতে ‘আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩’-এর মঞ্চে অবিশ্বাস্য সব অফার নিয়ে হাজির হয়েছে। অপোপ্রেমীরা এখন এ সিরিজের যেকোনো স্মার্টফোন কিনলেই ‘অনলাইন লাকি লটারি’-এর মাধ্যমে এক্সক্লুসিভ পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন। ৩১ অক্টোবর পর্যন্ত অপো এ সিরিজের এ৭৮, এ৫৮ ও এ৩৮ মডেলের স্মার্টফোন কিনলেই ক্রেতারা পাবেন আকর্ষণীয় পুরস্কার। সীমিত সময়ের এই অফারটি ক্রিকেটপ্রেমী এবং প্রযুক্তিপ্রেমীদের অবিশ্বাস্য অভিজ্ঞতা প্রদান করবে।

৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জের সঙ্গে লাইটনিং-ফাস্ট চার্জিংয়ের অনন্য স্মার্টফোন অপো-এ৭৮, যেটির মূল্য ২৭,৯৯০ টাকা। ডিভাইসটি মাত্র ৪৫ মিনিট ৩৭ সেকেন্ডে ০% থেকে ১০০% পর্যন্ত পূর্ণ চার্জ প্রদানে সক্ষম। ৮ গিগাবাইট র‌্যাম (অতিরিক্ত ৮ গিগাবাইট এক্সটেন্ডেড) এবং একটি ২৫৬ গিগাবাইট রম ফিচারসহ স্মার্টফোন গ্রাহককে নির্বিঘ্ন পারফরম্যান্সের নিশ্চয়তা প্রদান করে। এ ছাড়া, ডিভাইসের ৬.৪ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে ঠিক যেন ‘প্রাইভেট থিয়েটার’ এর মতো করেই বিনোদন অভিজ্ঞতা প্রদান করে।

অপোর এই স্মার্টফোন দুইটির মধ্যে- ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের স্মার্টফোনটি মাত্র ২০ হাজার ৯৯০ টাকায় এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের স্মার্টফোনটি মাত্র ২৩ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ডিভাইসটির ৬.৭২ ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে এবং শক্তিশালী ডুয়াল স্টেরিও স্পিকারসহ এ৫৮ একটি চমকপ্রদ মাল্টিমিডিয়া অভিজ্ঞতা প্রদান করে। এর ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা হাই-রেজ্যুলেশনে ছবি এবং ভিডিও ধারণের পাশাপাশি দ্রুত ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তির মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জিংয়ে ৩.৩৯ ঘণ্টা ফোন কলে কথা বলা সম্ভব হয়।

১৫,৯৯০ টাকা মূল্যের অপো এ৩৮ স্মার্টফোনটি ৩৩ ওয়াট এর সুপারভুক প্রযুক্তি ব্যবহার করে মাত্র ৭৫ মিনিটে ডিভাইসটির ৫০০০ এমএএইচ ব্যাটারি চার্জ করতে সক্ষম। স্মার্টফোনটিতে রয়েছে ৯০ হার্টজ সানলাইট ডিসপ্লে, ব্রাইটনেস মোডে যেটি ৭২০ নিট পর্যন্ত উজ্জ্বলতা প্রদান করে। ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা এবং এক্সক্লুসিভ অপো গ্লো ডিজাইন প্রযুক্তিতে সজ্জিত।

বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরে এই ‘অল রাউন্ডার এ সিরিজ অফার’ গ্রহণের মাধ্যমে পুরস্কারগুলো জেতার সুযোগ রয়েছে। অল রাউন্ডার এ সিরিজ এর এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে অপো বাংলাদেশ এর অফিসিয়াল ফেসবুক পেজ এবং অনুমোদিত আউটলেটে ভিজিট করুন

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *