উদ্যোগ

বিশ্বকাপের আনন্দ দ্বিগুণে ফুডপ্যান্ডা ও টফি’র চুক্তি

ক.বি.ডেস্ক: দেশের অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ এবং বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেড এর টফি’র সঙ্গে একটি অংশীদারিত্ব চুক্তি সই করেছে। এ চুক্তির ফলে ফুডপ্যান্ডায় খাবার অর্ডারে আকর্ষণীয় ছাড় পাবেন টফি’র সাবস্ক্রাইবাররা।

বিশ্বকাপের খেলা দেখার আনন্দ বাড়াতে টফি’তে সাবস্ক্রাইব করা গ্রাহকদের আকর্ষণীয় ভাউচার ব্যবহারের সুযোগ দিচ্ছে ফুডপ্যান্ডা। টফি গ্রাহকরা ফুডপ্যান্ডায় খাবার অর্ডারে ১৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। বিশেষ এই ছাড় ভাউচার শুধুমাত্র একবার ব্যবহার করা যাবে। ফুডপ্যান্ডা অ্যাপে খাবার অর্ডারের এ ভাউচারগুলো বিশ্বকাপের ফাইনাল খেলা পর্যন্ত ব্যবহার করতে পারবেন টফির সাবস্ক্রাইবাররা।

গতকাল বৃহস্পতিবার (১২ অক্টোবর) অনুষ্ঠিত চুক্তিতে স্বাক্ষর করেন ফুডপ্যান্ডা বাংলাদেশের নিউ ভার্টিকালসের অ্যাসোসিয়েট ডিরেক্টর সিদ্ধার্থ ভৌমিক এবং টফি’র মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন বাংলালিংকের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমাদ, টফি’র হেড অব কন্টেন্ট মাসুদুল আমিন রিন্টু; ফুডপ্যান্ডার ফাইন্যান্স ডিরেক্টর জামাল ইউসুফ জুবেরি, হেড অব অ্যাডভার্টাইজিং অ্যান্ড পার্টনারশিপস আদনান ফারুকী এবং হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স গাজী তাওহীদ আহমেদ।

সিনেমা, ওয়েব সিরিজসহ বিভিন্ন ধরনের ডিজিটাল বিনোদনধর্মী আধেয় পাওয়া যায় টফি অ্যাপে। বিনোদনধর্মী আধেয় ছাড়াও অ্যাপটিতে বিশ্বকাপের খেলা দেখার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। বিশ্বকাপের খেলা দেখার সময় কিংবা ডিজিটাল বিনোদন উপভোগের আনন্দ আরও বাড়াতে মজাদার ও সুস্বাদু খাবার অর্ডারে টফি গ্রাহকদের বিশেষ ছাড় দিচ্ছে ফুডপ্যান্ডা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *