উদ্যোগ

জাতীয় যুব উদ্যোক্তা ২০২৩ সম্মেলন অনুষ্ঠিত

ক.বি.ডেস্ক: দেশের উদীয়মান তরুণ উদ্যোক্তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো জাতীয় যুব উদ্যোক্তা সম্মেলন ২০২৩। এতে বিভিন্ন সেক্টরে উদ্যোক্তা হতে আগ্রহী দেশের ১৬টিরও বেশি সরকারি, বেসরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা, বিজনেস এবং ক্যারিয়ার ক্লাব থেকে নির্বাচিত ২০০ সদস্য ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। সোসাইটি ফর বাংলাদেশ এগ্রিকালচারাল এক্সটেনশন নেটওয়ার্ক (বিএইএন) এর সহায়তায় এগ্রিন ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে।

আজ শুক্রবার (১৩ অক্টোবর) ঢাকাস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় যুব উদ্যোক্তা সম্মেলন ২০২৩ এর উদ্বোধন করেন প্রধান অতিথি কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রুহুল আমিন তালুকদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এটুআই’র প্রোগ্রাম স্পেশালিস্ট ইনোভেশন মানিক মাহমুদ এবং জিইএন বাংলাদেশ’র কান্ট্রি ডিরেক্টর কে এম হাসান রিপন।

দেশের প্রতিষ্ঠিত উদ্যোক্তা, অভিজ্ঞ বক্তা এবং সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞদের ২০ জন আলোচক কৃষি, ই-কমার্স এবং রিয়েল এস্টেট সেক্টরের ওপর তাদের বাস্তব অভিজ্ঞতা তুলে ধরেন। এ ছাড়া বিজনেস ডেভেলপমেন্ট, লজিস্টিক, সাপ্লাই চেইন, কাস্টমার সার্ভিস, অর্থায়ন, ব্র্যান্ড, মার্কেটিং, জনসংযোগসহ বিভিন্ন বিষয়ে সম্যক ধারণা দিতে সংশ্লিষ্ট বিষয়ে এক্সপার্টদের অংশগ্রহণে প্লেনারি সেশন অনুষ্ঠিত হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *