আনুষাঙ্গিক মোবাইল

মধ্য-শরতে অপো’র আনন্দ: এ১৭ ফোনে মূল্যহ্রাস!

ক.বি.ডেস্ক: মধ্য-শরতের আবহকে আলিঙ্গন করে অপো এর এ১৭-সিরিজ স্মার্টফোনে মূল্য হ্রাসের ঘোষণা দিয়েছে। অপো এ১৭ পাচ্ছেন আকর্ষণীয় মূল্যে এবং এ৭৮ ও এ৫৮ সিরিজ এর স্মার্টফোন কিনলে থাকছে মেগা লটারির মাধ্যমে অবিশ্বাস্য সব পুরস্কার জেতার সুযোগ।

অপো একটি মেগা লটারি অফার চালু করছে, যেখানে ব্যবহারকারীদের জন্য রয়েছে মাত্র ১ টাকার আশ্চর্যজনক মূল্যে অপো ডিভাইসগুলো জেতার সুযোগ, সঙ্গে সাকিব আল হাসান টি-শার্ট ও ইন্টারনেট ডেটার মতো আকর্ষণীয় পুরস্কার। শুধু অপো এ৭৮ বা অপো এ৫৮ সিরিজ ক্রয় করা গ্রাহকদের জন্য এই সীমিত সময়ের অফারটি চলবে ১৫ অক্টোবর পর্যন্ত।

অপো এ১৭ এর দাম কমিয়ে ১৪ হাজার ৯৯০ টাকা করেছে, যার পূর্বমূল্য ছিল ১৬ হাজার ৯৯০ টাকা। ফক্স-লেদারে মোড়ানো অপো এ১৭ ইউজারদের প্রিমিয়াম লেদারের অনুভূতি প্রদানের পাশাপাশি একটি আরামদায়ক ও ডার্ট রেজিস্ট্যান্ট অভিজ্ঞতা দেয়। এর ৫০ এমপি এআই ক্যামেরা ক্লোজ-আপ এবং প্রাকৃতিক দৃশ্য উভয় ক্ষেত্রেই মনোমুগ্ধকর ডিটেইলস ধারণ করে। ডিভাইসটিতে একটি শক্তিশালী ৫০০০এমএএইচ দীর্ঘ-স্থায়ী ব্যাটারি রয়েছে। ডিভাইসটি ৪ জিবি র্যামের সঙ্গে বাড়তি ৪ জিবি র‍্যাম সমৃদ্ধ।

অপো এ৫৮ এর আরও দুইটি ভ্যারিয়েন্ট এর সঙ্গে থাকছে ৬ জিবি র্যাম এবং ১২৮ জিবি রম এর মূল্য ২০ হাজার ৯৯০ টাকা এবং ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম এর মূল্য ২৩ হাজার ৯৯০ টাকা। ডিভাইসটিতে রয়েছে- ৬.৭২ ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে। ডিভাইসটির ডুয়েল স্টেরিও স্পিকার মাল্টিমিডিয়া বিনোদন উপভোগের বাড়তি মাত্রা যুক্ত করে। রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা। স্মার্টফোনটিতে আছে দ্রুতগতির ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি, ফলে মাত্র ৫ মিনিট চার্জিং এর মাধ্যমে ৩.৩৯ ঘণ্টা কথা বলতে পারছেন গ্রাহকরা।

২৭ হাজার ৯৯০ টাকা মূল্যের ‘অপো এ৭৮’ স্মার্টফোন দিচ্ছে- ৬৭-ওয়াট ‘লাইটেনিং-ফাস্ট’ সুপারভুক চার্জিং প্রযুক্তির ফ্ল্যাশ চার্জিং; যেটির মাধ্যমে মাত্র ৪৫ মিনিট ৩৭ সেকেন্ডে ডিভাইসটিকে ‘শূন্য’ থেকে ‘শতভাগ’ চার্জ দেওয়া সম্ভব। ডিভাইসটির ৮ জিবি র্যাম (সেইসঙ্গে বর্ধিত আরও ৮ জিবি অতিরিক্ত র্যাম ) ও ২৫৬ জিবি রম নির্বিঘ্ন পারফরম্যান্স এবং স্টোরেজ সুবিধা নিশ্চিত করে। অপো এ৭৮ এর ৬.৪ ইঞ্চি এফএইচডি+ অ্যামলেড ডিসপ্লে রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *