মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ভিভো ওয়াই৫০ স্মার্টফোন ক্রয়ে প্রি বুকিং শুরু

ভিভো বাংলাদেশ দেশের বাজারে নিয়ে এলো ভিভোর নতুন মডেলের স্মার্টফোন ভিভো ওয়াই ৫০।  গত (১৮ জুন) বৃহস্পতিবার থেকে গ্রাহকরা ভিভো ওয়াই৫০ ক্রয়ে প্রি-বুকিং শুরু হয়। ফোনটি দেশের বাজারে পাওয়া যাবে আগামী ২৪ জুন থেকে। ফোনটির মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। ভিভো ওয়াই৫০ পাওয়া যাবে আইরিশ ব্লু ও পার্ল হোয়াইট রঙে। গত এপ্রিলে চীনের বাজারে যাত্রা শুরু করে ভিভো ওয়াই ৫০ এবং চলতি মাসে ভারতের বাজারেও প্রবেশ করে স্মার্টফোনটি। দুই দেশের বাজারেই জনপ্রিয়তা অর্জন করে স্মার্টফোনটি।

ভিভো ওয়াই ৫০ স্মার্টফোনটিতে রয়েছে ৮ গিগাবাইট র‌্যাম ৮ জিবি এবং ১২৮ গিগাবাইট রম। ছবির জন্য আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। রিয়ার ক্যামেরাগুলো ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা।

এ ছাড়া স্মার্টফোনটিতে রয়েছে সেলফি ক্যামেরায় আছে ১৬ মেগাপিক্সেলের হাই ডাইনামিক রেঞ্জ ক্যামেরা সেন্সর। ৬ দশমিক ৫৩ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনটি ৫০০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতাসম্পন্ন।ভিভো ওয়াই ৫০ এ যুক্ত করা হয়েছে আইভিউ ডিসপ্লে। ফোনটির রেজ্যুলোশন ২৩৪০x১০৮০ পিক্সেল। স্ক্রিন টু বডি রেশিও ৯০ দশমিক ৭ শতাংশ। স্মার্টফোনটি পরিচালিত হবে স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি মোবাইল প্ল্যাটফর্ম দিয়ে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *