মোবাইল স্মার্টফোন

বাজারে এল রিয়েলমি সি৫১

ক.বি.ডেস্ক: রিয়েলমি চ্যাম্পিয়ন সিরিজের স্মার্টফোন সি৫১ উন্মোচন করেছে। সি৫১ -এ রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, সুপার-ফাস্ট ৩৩ ওয়াটের সুপারভুক চার্জ এবং স্টাইলিশ গ্লিটারিং ডিজাইন আর সঙ্গে থাকছে ৬৪ জিবির স্টোরেজ। রিয়েলমি সি৫১ ব্যবহারের ব্যবহারকারীরা পাবেন সামগ্রিকভাবে স্মার্টফোন ব্যবহারে দুর্দান্ত অভিজ্ঞতা মাত্র ১৫,৯৯৯ টাকায়।

দারাজে অনলাইন ফ্ল্যাশ সেল আয়োজন করেছে রিয়েলমি। নতুন সি৫১ ফোনটি অপেক্ষাকৃত কম মূল্যে কিনতে পারবেন আগ্রহীরা। ফ্ল্যাশ সেল চলাকালে, দারাজ ভাউচার ব্যবহার করে সি৫১ কেনা যাবে ছাড়কৃত মাত্র ১৪,৯৯৯ টাকায়। পাশাপাশি, ক্রেতারা বিনাসুদে সহজ মাসিক কিস্তি সুবিধা, এক্সপ্রেস ডেলিভারি ও ব্র্যান্ড ওয়্যারেন্টি উপভোগ করবেন। আকর্ষণীয় এ অফার উপভোগে ভিজিট করুন: https://cutt.ly/C51FlashSale.

রিয়েলমি সি৫১ -এ রয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জ; ফলে, মাত্র ২৮ মিনিট চার্জে ফোনটির ৫০ শতাংশ চার্জ হবে। ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি। ফটোগ্রাফিদের জন্য রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, সঙ্গে এফ/১.৮ অ্যাপারচার এবং একটি ৫ মেগাপিক্সেল লেন্স। ফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

রিয়েলমি সি৫১ -এ ব্যবহারকারীদের স্টোরেজ নিয়ে চিন্তা করতে হবে না, ফোনটিতে রয়েছে ৬৪ জিবি স্টোরেজ। এর ডায়নামিক র‍্যাম এক্সপানশন প্রযুক্তির ফলে র‍্যাম বৃদ্ধি করা যাবে ৪ জিবি পর্যন্ত এবং ৮ জিবি’র মতো অভিজ্ঞতা পাওয়া যাবে। পাশাপাশি, একইসঙ্গে দু’টি ন্যানো সিম কার্ড এবং ১টি মাইক্রোএসডি ব্যবহার করা যাবে, যার ফলে স্টোরেজ এক্সপানশন করা যাবে ২ টেরাবাইট পর্যন্ত।

ডিভাইসটির ৭.৯৯ মিলিমিটারের পেছনের অংশে রয়েছে স্টাইলিশ গ্লিটারিং ডিজাইন। ডিভাইসটি পাওয়া যাবে দু’টি রঙে – মিন্ট গ্রিন ও কার্বন ব্ল্যাক। ৬.৭৪ ইঞ্চির ফুল স্ক্রিনের পিক বাইটনেস হচ্ছে ৫৬০ নিটস এবং ফোনটির ওপরে রয়েছে একটি মিনি-ড্রপ নচ। মিনি ক্যাপসুলের অভিজ্ঞতা পাবেন। ব্যাটারির তিন ধরনের অবস্থা-সম্পূর্ণ চার্জ অবস্থায় রয়েছে, চার্জ হচ্ছে এবং লো ব্যাটারি এ তিন ক্ষেত্রে তিন ধরনের ডায়নামিক লাইট দেখা যাবে। ব্যবহার করা হয়েছে আল্ট্রাবুম স্পিকার ও ফাস্ট-সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *