মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ইনফিনিক্স ‘হট ১০ এস’ গেমিং স্মার্টফোন

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স আরও একটি নতুন গেমিং ফোন ‘হট ১০ এস’ দেশের গ্রাহকদের জন্য নিয়ে আসার ঘোষণা দিয়েছে। স্মার্টফোন গ্রাহকদের সেরা ভিজ্যুয়াল অভিজ্ঞতা দিতে ফোনটিতে দুর্দান্ত ফিচার ও ফাংশনের সঙ্গে ক্রিয়েটিভ এবং নান্দনিকতার ছোঁয়া রয়েছে। সাশ্রয়ী মূল্যের নতুন এ ডিভাইসটিকে ১৫ হাজার টাকা বাজেটের সেরা গেমিং স্মার্টফোন হিসেবে তৈরি করা হয়েছে। ইনফিনিক্স হট ১০ এস পাওয়া যাচ্ছে চারটি ভিন্ন আকর্ষণীয় ৯৫ শতাংশ ব্ল্যাক, মোরান্ডি গ্রিন, হার্ট অব ওশেন এবং ৭ শতাংশ পার্পল রঙে।

ইনফিনিক্স হট ১০ এস: স্মার্টফোনটিমিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সঙ্গে ৪ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট রম দুর্দান্ত গেমিং পারফরমেন্স দেবে। ৬.৮২ ইঞ্চি এইচডি+ আল্ট্রা-স্মুথ ডিসপ্লে সঙ্গে ৯০ হার্টজের রিফ্রেস রেট সুবিধা রয়েছে। গেমিংয়ের অভিজ্ঞতা দিতে ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (ইআইএস) যুক্ত করা হয়েছে। স্মার্টফোনের স্কোর প্রদানকারী প্রতিষ্ঠান আনতুতু বেঞ্চমার্কের সর্বোচ্চ স্কোর ১৯৭৭৪৯ অর্জনের স্বীকৃতি রয়েছে ফোনটির দখলে।

হট ১০ এস ফোনটিতে সুপার নাইটস্কেপ ইমেজিংসহ ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা রয়েছে। এর প্রধান ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেল, ০.৮ মাইক্রোমিলিমিটার, এফ/১.৭৯, একটি ৫পি লেন্স এবং উচ্চমানের ছবি তোলার জন্য একটি রিয়ার ফ্ল্যাশ রয়েছে। ব্যবহারকারীরা এর ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত সেলফি তুলতে পারবেন। সঙ্গে থাকা ৬০০০ এমএএইচ (মিলিঅ্যাম্পিয়ার আওয়ার) ক্ষমতার শক্তিশালী ব্যাটারি স্মার্টফোনটি দিয়ে সারাদিন নির্বিঘ্নে ব্যবহারের অভিজ্ঞতা দেবে। সেফ চার্জিং টেকনোলজির কল্যাণে পুরোপুরি চার্জ হয়ে যাওয়ার পর স্মার্টফোনটির চার্জিং স্বয়ক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে।

দেশের ই-কমার্স সাইট দারাজ এবং পিকাবু ছাড়াও দেশজুড়ে ছড়িয়ে থাকা বিভিন্ন আউটলেটে ইনফিনিক্স হট ১০ এস পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *