উদ্যোগ

প্রথম দিনেই অপো এ৭৮ এর বিক্রি ২১৫%!

ক.বি.ডেস্ক: অপো এ৭৮ এর অভূতপূর্ব বিক্রয় বৃদ্ধি স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে এক নতুন মানদণ্ড স্থাপন করেছে, যা অপো’র উদ্ভাবন এবং ভোক্তাদের আস্থাকে করেছে শক্তিশালী। ‘অপো এ৭৮’ বাজারে আসার প্রথম দিনেই বিক্রির পরিমাণ বিস্ময়করভাবে ২১৫% বৃদ্ধি পেয়েছে। বাজারে আসার পর থেকেই গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছে অপো এ৭৮। এ৭৮ ফোনটি পাওয়া যাবে অ্যাকোয়া গ্রিন এবং মিস্ট ব্ল্যাক রঙে। বাজার মূল্য ২৭,৯৯০ টাকা।

স্মার্টফোন শিল্পে এ৭৮ গেম চেঞ্জার হিসেবে প্রমাণ করেছে, যেটির প্রমাণ হচ্ছে প্রথম দিনেই স্মার্টফোনটির অসাধারণ বিক্রয়ের পরিমাণ। এই ব্যতিক্রমী ডিভাইসটির চাহিদা প্রত্যাশা ছাড়িয়ে গেছে, আগের ‘এ সিরিজ’- এর তুলনায় বর্তমান সিরিজটির বিক্রি বেড়েছে ২১৫%। স্মার্টফোন শিল্পে অপোকে অনুসরণীয় হিসেবে দাঁড় করাতে এবং ব্র্যান্ডের প্রতি ভোক্তাদের অটুট আস্থা প্রদর্শন করতে এই অর্জন দৃঢ় ভূমিকা পালন করবে।

অপো এ৭৮ ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারির সঙ্গে একটি শক্তিশালী ৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ, ৮ জিবির সঙ্গে আরও এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম এবং একটি ৬.৪ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে গ্রাহককে দেয় বিরামহীনভাবে ফোনে ডুবে থাকার অভিজ্ঞতা। এর আরেকটি বিশেষত্ব হলো এর ডায়মন্ড ম্যাট্রিক্স ডিজাইন। এর নতুন আপগ্রেড করা ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট আনলক সিস্টেম গ্রাহকের পছন্দের ফিচারের সঙ্গে আপোষহীনভাবে ফ্রেম ডিজাইনটিকে আরও স্নিগ্ধ করে তোলে।

অপো দেশব্যাপী ‘স্পোশাল ফার্স্ট-সেল’ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করেছে। উৎসবমুখর পরিবেশের মধ্যে বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত হয় অপো এ৭৮-এর ফার্স্ট-সেল সেলিব্রেশন। এই সময়ের মধ্যে যারা অপো এ৭৮ কিনবেন তারা তাৎক্ষণিকভাবে লটারিতে অংশগ্রহণ ও পুরষ্কার জেতার সুযোগ পাবেন যাতে রয়েছে- একটি নতুন সুজুকি গিজার মোটরবাইক (প্রথম পুরস্কার), এনকো ডব্লিউইলেভেন ইয়ারবাডস, এফটুয়েন্টিওয়ান প্রো ৫জি গিফট বক্স, লং স্ট্রিপ ব্লুটুথ স্পিকার, তারযুক্ত হেডফোন এবং আরও অনেক কিছু।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *