মোবাইল স্মার্টফোন

গেমিং ফোন হেলিও ৮০

ক.বি.ডেস্ক: এডিসন গ্রুপ নতুন হেলিও ৮০ মডেলের গেমিং স্মার্টফোন নিয়ে এসেছে। স্মার্টফোনটিতে আছে ১০ এক্স জুম, ইআইএস (ইমেজ ইস্টাবিলাইজেশন সিস্টেম) এবং অপারেটিং সিস্টেম এ্যান্ড্রোয়েড ১৩। রয়েছে ৬.৭ ইঞ্চি ১২০ হার্টজের ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে এবং কর্নিং গরিলা গ্লাস ৫। হানি ডিউ গ্রীণ কালারের এই হ্যান্ডসেটটির মূল্য মাত্র ১৬ হাজার ৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)।

হেলিও ৮০
স্মার্টফোনটিতে আছে মিডিয়াটেকের গেমিং চিপসেট ৬ ন্যানো মিটার হেলিও জি৯৯ এবং ২.২ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর। রয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইউএমসিপি৫ টাইপ ইন্টার্নাল স্টোরেজ। ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ থাকার কারনে মাল্টিটাস্কিং করতে কোন ধরনের সমস্যা হবে না।

ফ্রন্ট ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য আছে ১৬ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার এবং ব্যাক ক্যামেরায় আছে ১০৮ মেগাপিক্সেল ইউএইচডি ক্যামেরা যার এ্যাপারচার ১.৮ এর সঙ্গে আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ০.০৮ মেগাপিক্সেল এর পোর্ট্রেইট ক্যামেরা। আছে ১০ এক্স জুম এবং ইআইএস (ইমেজ ইস্টাবিলাইজেশন সাপোর্ট)।

স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপ দেয়ার জন্য আছে ৫০০০ এমএএইচ এর বিগ ব্যাটারি আর সঙ্গে থাকছে ১৮ ওয়াটের এর ফাস্ট চার্জার। রয়েছে প্রক্সিমিটি, লাইট, গ্র্যাভিটি, জাইরোস্কোপ এবং ম্যাগনেটিক সেন্সর। সিকিউরিটি সিস্টেমের জন্য এই হ্যান্ডসেটটিতে আছে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট এবং ফেস-আনলক সিস্টেম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *