আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

দারাজে রেকর্ড বিক্রি রিয়েলমি সি২১ওয়াই

ক.বি.ডেস্ক: দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া স্মার্টফোন হিসেবে নতুন রেকর্ড করলো স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র সি সিরিজের স্মার্টফোন ‘‘রিয়েলমি সি২১ওয়াই’’। দারাজে ৩ হাজার ইউনিট রিয়েলমি সি২১ওয়াই বিক্রি হয়েছে মাত্র ১ মিনিটে।

গত ১৩ অক্টোবর অনুষ্ঠিত দারাজের ফ্ল্যাশসেলে ক্রেতাদেরকে দারুণ অফারে সি২১ওয়াই কেনার সুযোগ দেয় রিয়েলমি। বাজারমূল্য ১২,৪৯০ টাকা হলেও ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে ক্রেতারা এ ফোনটি কিনতে পেরেছেন মাত্র ১১,৪৯০ টাকায়। এর পাশাপাশি, ফ্ল্যাশসেল থেকে সি২১ওয়াই কেনা ক্রেতাদের জন্য ছিল ১২ মাসের বর্ধিত ওয়্যারেন্টি সুবিধা, জিপি, রবি ও বাংলালিংক থেকে বিনা মূল্যে ইন্টারনেট অফার উপভোগের সুযোগ, উপহার হিসেবে রিয়েলমি স্পোর্টস বোতল এবং ৩ মাসের ইএমআই সুবিধা। ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে মুহুর্তেই এই ফোনের সব ইউনিট বিক্রি হয়ে যায়। 

সি২১ওয়াই–এ রয়েছে ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। বাজারে ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু এ দুটি রঙে ফোনটি পাওয়া যাচ্ছে। এতে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ৬.৫ ইঞ্চির ডিসপ্লে এবং অক্টা-কোর প্রসেসর। টিইউভি রাইনল্যান্ড থেকে সনদপ্রাপ্ত অল্পকিছু ফোনের মধ্যে একটি হল রিয়েলমি সি২১ওয়াই।

ফোনটি এখন সারাদেশে পাওয়া যাচ্ছে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন দেশের যেকোনো আউটলেট থেকে এ ফোনটি কিনতে পারবেন। কেনার জন্য নিকটতম ব্র্যান্ডশপ ভিজিট করতে ক্লিকঃ https://cutt.ly/realme_Brand_Shop

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *