মোবাইল স্মার্টফোন

১০ নভেম্বর আসছে ‘ভিভো ওয়াই২২এস’

ক.বি.ডেস্ক: আগামীকাল ১০ নভেম্বর বৃহস্পতিবার থেকে রাজধানীসহ সারাদেশে পাওয়া যাবে ভিভো’র ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ‘‘ওয়াই২২এস’’। সাধ্যের মধ্যে যারা অসাধারণ পারফরমেন্সের স্মার্টফোন পেতে চান তাদের জন্য ভিভো’র নতুন এই সংযোজন। ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লের ফ্ল্যাট ফ্রেম ডিজাইনের স্মার্টফোনটি হাতে নিলে এক প্রিমিয়াম ফিল পাওয়া যায়। স্ট্যান্ডার্ড সাইজ হওয়ায় খুব সহজে এবং সুন্দরভাবে স্মার্টফোনটি হাতে ক্যারি করা যায়। ফোনটির সাইড ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার ও ফেস ওয়াক ফিচার ডিভাইসটিতে এনেছে আভিজাত্য ও স্বাচ্ছন্দ্যের সমন্বয়।

ভিভো ওয়াই২২এসর আউটডোর সানলাইট কন্ডিশন বেশ ভালো। সানলাইটে ছবি তুলতেও কোন ঝামেলা পোহাতে হয় না। ছবির কালার এবং রেজুলেশন ঠিক থাকে। রেয়ার ক্যামেরাতে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার মেইন ক্যামেরা হলো ১.৮ অ্যাপাচারের ৫০ মেগাপিক্সেলের আর দ্বিতীয় ক্যামেরাটি ২ মেগাপিক্সেলের ২.৪ অ্যাপাচারের ম্যাক্রো সেন্সর  সেন্সর ক্যামেরা।  যারা সেলফি তুলতে ভালোবাসেন তাদের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ক্রিস্পি কালার টোনে বেশ ভালো সেলফি উপহার দেয়।  স্মার্টফোনটিতে রয়েছে স্লো মোশনে  ভিডিও শ্যুট করার পাশাপাশি টাইমল্যাপসে ভিডিও শ্যুট করার সুবিধা।

গেমিং অনুরাগীদের জন্য রয়েছে সুবিধা। কোন ধরণের ল্যাগ বা ফোন হিটিংয়ের অসুবিধা ছাড়াই কল অব ডিউটি, ফ্রি ফায়ারের মতো গেম খেলা সম্ভব। স্মার্টফোনটিতে ফানটাচ অপারেটিং ১২ ব্যবহার করা হয়েছে যা ইন্টারফেসকে আরো সাবলীল ও ব্যবহারোপযোগী করে তোলে।

দুটি কালারে এসেছে ভিভোর ওয়াই সিরিজের এই স্মার্টফোনটি স্টারলিট ব্লু ও সামার সায়ান। নতুন এই হ্যান্ডসেটটির মূল্য ২১ হাজার ৯৯৯ টাকা। সরাসরি নগদ টাকায় বা ১২ মাসের জিরো ইন্টারেস্ট ইএমআইর মাধ্যমে স্মার্টফোনটি কেনা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *