অ্যাপস মোবাইল সাম্প্রতিক সংবাদ

কনটেন্ট নির্মাতাদের জন্য লাইকি’র ‘সুপারফলো ফিচার’

ক.বি.ডেস্ক: পৃথিবীজুড়ে সাবস্ক্রিপশন ভিত্তিক সেবা সমূহ ধীরে ধীরে বিপুল জনপ্রিয়তা অর্জন করছে। অনেক মানুষ এ ধরনের সেবা গ্রহণও করছেন। স্মার্টফোনের সাশ্রয়ী দামের কারণে ও বিনোদন উপভোগের ট্রেন্ডে ধারাবাহিক পরিবর্তন এবং সোশ্যাল মিডিয়ার অভূতপূর্ব প্রবৃদ্ধির কারণে কনটেন্ট আগের চেয়ে অনেক গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। লাইকি প্ল্যাটফর্মটি সোশ্যাল মিডিয়া ল্যান্ডস্কেপে ইতিবাচক ভূমিকা রাখছে। ইতোমধ্যেই লাখো কনটেন্ট ক্রিয়েটররা লাইকির সঙ্গে যুক্ত হয়েছেন।

লাইকি বাংলাদেশি ইনফ্লুয়েন্সার ও কনটেন্ট ক্রিয়েটরদের অর্থ উপার্জনের প্ল্যাটফর্ম হিসেবে ‘‘সুপারফলো’’ নামে নতুন একটি ফিচার চালু করেছে। অ্যাপে মাসিক সাবস্ক্রিপশন করে অর্থ উপার্জনের জন্য কনটেন্ট ক্রিয়েটরদের জন্র এটি নতুন সাবস্ক্রিপশন ভিত্তিক ফিচার। সিঙ্গাপুরভিত্তিক প্ল্যাটফর্ম লাইকি ইতোমধ্যে কনটেন্ট ক্রিয়েটর ও সর্বস্তরের মানুষের হৃদয় জয় করতে পেরেছে। বাংলাদেশে লাইকির বিপুল সংখ্যক গ্রাহক রয়েছে। ব্যবহারকারীদের ভিন্নধর্মী অভিজ্ঞতা প্রদানের সুযোগ করে দিতে লাইকি সুপারফলো নামের নতুন এ ফিচারটি নিয়ে এসেছে।

কনটেন্টের মাধ্যমে অর্থ উপার্জনের জন্য বিবেচিত হওয়ার পর, লাইকিতে কনটেন্ট নির্মাণকারীরা তাদের আবেদনপত্র জমা দিতে পারবেন এবং লাইকির নীতি অনুযায়ী তাদের কাঙ্খিত মাসিক সাবস্ক্রিপশন ফি র্নিধারণ করতে পারবেন। আবেদনপত্র জমা দিয়ে তা অনুমোদন লাভের পর কনটেন্ট নির্মাণকারীরা বিশেষ ও  অর্থ প্রাপ্তির কনটেন্টগুলো তাদের সুপারফলোয়ারদের জন্য ২৪ ঘণ্টার মধ্যে জমা দিতে পারবেন। সুপারফলোয়ারদের আকৃষ্ট করার জন্য কনটেন্ট তৈরিকারীদের সুন্দর করে মেসেজ উপস্থাপন, আকর্ষণীয় ভিডিও নির্বাচন এবং সে অনুযায়ী প্রোফাইল ডিজাইন করতেও উতসাহিত করা হয়েছে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *