মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

গ্যালাক্সি এ০৩ কোর নিয়ে আসলো স্যামসাং

ক.বি.ডেস্ক: স্যামসাং বাংলাদেশের বাজারে গ্যালাক্সি এ-সিরিজের নতুন ফোন ‘‘গ্যালাক্সি এ০৩ কোর’’ নিয়ে এসেছে। স্মার্টফোনটিতে উচ্চ-মানের স্মার্টফোন অভিজ্ঞতা দিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেম, বিশাল ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা, শক্তিশালী প্রসেসর এবং আরও অনেক উদ্ভাবনী ফিচার।

গ্যালাক্সি এ০৩ কোর: স্মার্টফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১১(গো এডিশন), যা দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিত করে এবং অ্যাপগুলো ২০ শতাংশ দ্রুত গতিতে কাজ করতে সহায়তা করে। এই ফোনে রয়েছে ৬.৫-ইঞ্চি এইচডি+ এলসিডি ইনফিনিটি-ভি ডিসপ্লে। ফটোপ্রেমীদের জন্য আছে ৮ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরাসহ দুর্দান্ত ক্যামেরা সেট-আপ এবং সুন্দর সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এ ছাড়া স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর-এ রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যার সাহায্যে ব্যবহারকারীরা ফোন চার্জ করার জন্য কম সময় ব্যয় করে আরও বেশি সময় ধরে কন্টেন্ট উপভোগ করতে পারবেন। এতে ডে-টু-নাইট এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি থাকার ফলে ব্যবহারকারীরা চার্জ করা নিয়ে চিন্তিত না হয়েই, যেকোনো সময় যেকোনো জায়গাই তাদের প্রিয় কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

যেসব স্মার্টফোন ব্যবহারকারীরা বাজেটের মধ্যে উদ্ভাবনী ফিচারের সেরা স্মার্টফোন কিনতে চাইছেন, তারা নিশ্চিন্তে স্যামসাং গ্যালাক্সি এ০৩ কিনতে পারেন। এই ফোনটি এখন বাজারে মাত্র ৯,৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। কেনার সময় গ্রাহকরা একটি টি-শার্টও পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *