উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ড. আসিফ নাইমুর রশিদ গ্রামীণফোনের নতুন চীফ বিজনেস অফিসার

ক.বি.ডেস্ক: ড. আসিফ নাইমুর রশিদকে চীফ বিজনেস অফিসার (সিবিও) হিসাবে নিয়োগ দিয়েছে গ্রামীণফোন। ড. আসিফ পূর্ববর্তী সিবিও কাজী মাহবুব হাসানের স্থলাভিষিক্ত হবেন এবং গতকাল ১৬ এপ্রিল থেকে এই নিয়োগ কার্যকর হয়।

ড. আসিফ নাইমুর রশিদ রবি আজিয়াটা লিমিটেডের চীফ ইনফরমেশন অফিসার হিসাবে কাজ করেছেন। তিনি ইতিমধ্যে টেলিনর গ্রুপের আইসিটি, ডিজিটাল ট্রান্সফরমেশন লিডার হিসাবে পরিচিত। ২০০৬ থেকে ২০১৪ সাল পর্যন্ত গ্রামীণফোন, টেলিনর মায়ানমার, টেলিনর এএসএ এবং সিমেন্সে বিভিন্ন পদে নেতৃত্ব দিয়েছেন।

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, বৈচিত্রপূর্ণ ও চ্যালেঞ্জিং বি২বি মার্কেটের নেতৃত্বে তার অভিজ্ঞতা, দক্ষতা গতানুগতিক বি২বি ব্যবসায়িক চিন্তাধারা পরির্বতন করে সলিউশন কেন্দ্রিক বি২বি স্থাপনে গ্রামীণফোনের সিবিও হিসাবে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে। গ্রামীণফোন ম্যানেজমেন্টে ড.আসিফ এর অর্ন্তভূক্তি পরিবর্তিত ব্যবসায়িক পরিবেশে টেকনো-কর্মাশিয়াল সহযোগিতা আরও শক্তিশালী করবে।

ড. আসিফ ক্যালিফোর্নিয়া সাউদার্ন ই্উনিভার্সিটি ইউএসএ থেকে ডিবিএ; কানাডার রয়েল রোডস ইউনিভার্সিটি, বিসি থেকে এমবিএ (এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট), ইউনিভার্সিটি অব টেকনোলজি সিডটি থেকে মার্ষ্টাস অব ইঞ্জিনিয়ারিং, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব এপ্লাইড ফিজিক্স এবং ইলেকট্রনিক্স এ পড়াশোনা করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *