আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

৫জি ডাইমেনসিটি ১২০০ চিপসেটে আসছে রিয়েলমি’র ফ্ল্যাগশিপ

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এবার ফ্যানদের জন্যে মিডিয়াটেকের নতুন ডাইমেনসিটি ১২০০ ৫জি চিপসেটে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে আসছে। রিয়েলমির নতুন ফোনটি এই চিপসেট ব্যবহারকারি প্রথম স্মার্টফোনগুলোর মধ্যে একটি হতে চলেছে। সম্প্রতি এ ঘোষণা দিয়েছে রিয়েলমি।

৬ ন্যানোমিটারের ডাইমেনসিটি ১২০০ ফ্ল্যাগশিপ ৫জি স্মার্টফোন চিপটি অত্যাধুনিক প্রক্রিয়ায় তৈরি করা হয়েছে, যা অসাধারণ সার্বিক কার্যক্ষমতা প্রদান করবে পাশাপাশি বিদ্যুত খরচও খুব কম হবে। এর সঙ্গে এই শক্তিশালী চিপসেট বিরামবিহীন ৫জি কানেকশনের নেতৃত্ব দিয়ে গ্রাহকদেরকে দিবে এক অনন্য অভিজ্ঞতা। এআই মাল্টিমিডিয়া ক্ষেত্রে, বিশেষত ইমেজিং এবং গেমিং-এ ডাইমেনসিটি ১২০০ খুবই উন্নত পারফরমেন্স দিবে। এই অত্যাধুনিক ডাইমেনসিটি ১২০০ চিপসেটে ব্যবহারে রিয়েলমির নতুন ফোনে গ্রাহকরা আরও উন্নত ৫জি সুবিধা উপভোগ করতে পারবেন। এর ফলে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স আরও উন্নত হবার পাশাপাশি, ক্যামেরা এবং মাল্টিমিডিয়ার ব্যবহারে ব্যবহারকারীরা এক অনন্য অভিজ্ঞতা পাবেন।

রিয়েলমির প্রতিষ্ঠাতা স্কাই লি বলেন, রিয়েলমি শুরু থেকেই মিডিয়াটেকের সঙ্গে ঘনিষ্ঠ সহযোগিতা বজায় রেখে আসছে। ৫জির পপুলারাইজার হিসেবে রিয়েলমি বিশ্বজুড়ে এর ব্যবহারকারীদের জন্য ট্রেন্ডসেটিং ডিজাইন ও লিপ-ফরোয়ার্ড পারফরমেন্সের ৫জি স্মার্টফোন নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। ২০২১-এ সর্বশেষ প্রজন্মের ডাইমেনসিটি ফাইভজি ফ্ল্যাগশিপ চিপের সঙ্গে আমরা ফোন নিয়ে আসছি এবং বিশ্বজুড়ে ফাইভজিকে জনপ্রিয় করে তুলতে কাজ করে যাচ্ছি।

রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট চেইস শু বলেন, রিয়েলমি ২০২১-এ ডুয়াল-প্ল্যাটফর্ম এবং ডুয়াল-ফ্ল্যাগশিপের হাই-অ্যান্ড প্রোডাক্ট স্ট্র্যাটেজি নিয়ে কাজ করছে। ইতোপূর্বে, রিয়েলমি ডাইমেনসিটি সিরিজের চিপসেটে বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে এনেছে। ডাইমেনসিটির ফ্ল্যাগশিপ ১০০০+ চিপসেটের ব্যবহারে রিয়েলমি এক্স ৭প্রো এবং শক্তিশালী ডাইমেনসিটি ৮০০ইউ এর সঙ্গে রিয়েলমি ৭ (৫জি) নিয়ে এসে তরুণদের মাঝে ব্যাপক প্রশংসা অর্জন করে এবং ৫জি স্মার্টফোনগুলোকে জনপ্রিয় করতে অবদান রাখে। এক কথায়, বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে রিয়েলমি তরুণ প্রজন্মের চাহিদা পূরণে এবং তাদের সর্বোত্তম স্মার্টফোন অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে ২০২১ সালে ট্রেন্ডসেট করতে যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *