উদ্যোগ

নগদ- এ আইফোন ১৫ জিতুন!

ক.বি.ডেস্ক: ‘এক, দুই, তিন: আইফোন ফিফটিন’ শিরোনামে অভিনব একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। নগদের তিনটি পদ্ধতি অনুসরণ করে গ্যাজেট প্রেমীরা এখন সহজেই জিতে নিতে পারেন আইফোন ফিফটিন। ক্যাম্পেইনে বিজয়ীরা তারকা খেলোয়াড় তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের কাছ থেকে উপহার গ্রহণ করবেন। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ক্যাম্পেইনটি চালু থাকবে।

এই ক্যাম্পেইনে অংশ নিতে প্রথমত একজন নগদ গ্রাহককে ৩৫০০ টাকা বা তার বেশি টাকা ব্যাংক বা কার্ড থেকে নগদ ওয়ালেটে অ্যাডমানি করতে হবে। এরপর তামিম ইকবালের দেয়া ফেসবুক পোস্টের লিংকে ক্লিক করে নগদ ওয়ালেট নম্বর নিবন্ধন করতে হবে এবং পাবলিক পোস্টের মাধ্যমে তামিমের পোস্টটি শেয়ার করতে হবে।

একইভাবে মাহমুদউল্লাহ রিয়াদের কাছ থেকে আইফোন ফিফটিন নিতে নগদ গ্রাহককে ৫০ টাকা বা তার বেশি মোবাইল রিচার্জ করতে হবে নগদ অ্যাকাউন্ট থেকে। এরপর রিয়াদের দেয়া লিংকে গিয়ে নগদ ওয়ালেট নম্বর নিবন্ধন করে রিয়াদের ফেসবুক পোস্টটি শেয়ার দিতে হবে।

ক্যাম্পেইন শেষে দ্বৈবচয়ন ভিত্তিতে তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ বিজয়ীদের নাম ঘোষণা করবেন এবং আইফোন ফিফটিন বিজয়ীর কাছে হস্তান্তর করবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *