উদ্যোগ

প্রাইম ব্যাংক গ্রাহকদের জন্য আকাশ টিভি’তে ২,৬০১ টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: প্রাইম ব্যাংকের ভিসা ও মাস্টার কার্ড ব্যবহার করে আকাশ ডিজিটাল টিভির নতুন সংযোগ কিনলে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন গ্রাহকরা। প্রাইম ব্যাংকের গ্রাহকরা আকাশ ডিজিটাল টিভির ওয়েবসাইট থেকে নতুন সংযোগ কেনার ক্ষেত্রে ২,৬০১ টাকা (শর্ত প্রযোজ্য) পর্যন্ত ছাড় পাবেন।

এ লক্ষে বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান আকাশ ডিজিটাল টিভি এবং প্রাইম ব্যাংক লিমিটেড একটি চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি প্রাইম ব্যাংকের প্রধান কার্যালয়ে আকাশ ডিজিটাল টিভির ভাইস প্রেসিডেন্ট (সেলস, মার্কেটিং অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়েন্স) হিমেন্দ্রা যাদব এবং প্রাইম ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাজিম আনোয়ার চৌধুরী চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আকাশ ডিজিটাল টিভির চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, হেড অব প্ল্যানিং জিয়া হাসান খান, হেড অব মার্কেটিং কমিউনিকেশনস রাজিউর রহমান, ফিনান্সিয়াল কন্ট্রোলার মাহবুব হাসান; বেক্সিমকো কমিউনিকেশনসের সার্ভিস এক্সিলেন্স অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ফুয়াদ তারেক বিন ইমান; প্রাইম ব্যাংক লিমিটেডের হেড অব স্ট্র্যাটেজিক অ্যালায়েন্স অ্যান্ড অ্যাকুয়ারিং হোসাইন মোহাম্মদ জাকারিয়া উপস্থিত ছিলেন।

বাংলাদেশের প্রথম এবং একমাত্র বিশ্বমানের ডাইরেক্ট-টু-হোম সার্ভিস আকাশ ডিজিটাল টিভি স্যাটেলাইট থেকে সরাসরি সংকেত ব্যবহার করে সর্বোচ্চ মানের ছবি এবং অডিও প্রদান করে সাবস্ক্রিপশনভিত্তিক পে-টিভি সেবা প্রদান করছে। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এই অফার নিয়ে এসেছে আকাশ ডিজিটাল টিভি ও প্রাইম ব্যাংক লিমিটেড। যা প্রাইম ব্যাংক লিমিটেড ব্যবহারকারীদের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *