উদ্যোগ

প্যান্ডামার্টের ‘লাগাতার অফার’

ক.বি.ডেস্ক: বাংলাদেশে দ্বিতীয় বছর পূর্তি উদযাপন করছে ফুডপ্যান্ডার গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম প্যান্ডামার্ট। উদযাপনের অংশ হিসেবে গ্রাহকদের জন্য নানান আকর্ষণীয় ডিল ও ছাড়ের অফারসহ প্যান্ডামার্ট ‘‘লাগাতার অফার’’ ক্যাম্পেইন উন্মোচন করা হয়েছে। গ্রাহকদের দুর্দান্ত সব অফার উপভোগের সুযোগ করে দিতে ক্যাম্পেইনটি চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। ফুডপ্যান্ডা অ্যাপ ও ওয়েবসাইটের প্যান্ডামার্ট টাইলে ক্লিক করার মাধ্যমে ক্রেতারা এখনই পছন্দের পণ্য অর্ডার করতে পারবেন।

দ্বিতীয় বছর পূর্তির এই ক্যাম্পেইনে ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে বিভিন্ন স্বনামধন্য ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্ব করেছে প্যান্ডামার্ট। এ ক্যাম্পেইনে, বেশিরভাগ জনপ্রিয় ব্র্যান্ড বিভিন্ন পণ্যের ক্ষেত্রে একটি কিনলে একটি ফ্রি’র আকর্ষণীয় ডিলের পাশাপাশি দিচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। রয়েছে ৩০ মিনিটে পণ্য ডেলিভারির সুবিধা।

গ্রাহকরা প্যাম্পার্স, হেড অ্যান্ড শোল্ডারস, জিলেট ইত্যাদি পিঅ্যান্ডজি পণ্যের ক্ষেত্রে পাবেন ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। ভ্যাসলিন, সার্ফ এক্সেল, ভিম লিকুইড প্রভৃতি ইউনিলিভার বাংলাদেশের পণ্যের ক্ষেত্রে পাবেন ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। স্কয়ারের পণ্য ক্রয়ে গ্রাহকরা উপভোগ করবেন ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। গুড়া হলুদ, গুড়া দুধ, গুড়া মরিচের মতো ফ্রেশ পণ্যের ক্ষেত্রে পাবেন একটি কিনলে একটি ফ্রি অফার। টি-২০ বিশ্বকাপ ক্রিকেটের খেলা দেখার আনন্দকে আরও বহুগুণে বৃদ্ধি করতে সেভেন আপ, প্রিঙ্গেলস ও লেইসসহ বিভিন্ন স্ন্যাক্স পণ্যে থাকছে দুর্দান্ত সব অফার। সব অফারের ক্ষেত্রে শর্ত প্রযোজ্য হবে।

যেসব শহরে প্যান্ডামার্ট নিজেদের কার্যক্রম পরিচালনা করছে, সেসব শহরের গ্রাহকরা এই ক্যাম্পেইনের অফারগুলো উপভোগ করতে পারবেন। গ্রাহকরা ক্যাশ অন ডেলিভারি সুযোগের পাশাপাশি, বিকাশ এবং বেশিরভাগ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করার সুযোগ পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *