উদ্যোগ

১৫ পেমেন্ট পার্টনারকে স্বীকৃতি দিলো দারাজ

ক.বি.ডেস্ক: ই-কমার্স খাতের উন্নয়নের জন্য ব্যাংকিং ও মোবাইল ফোনভিত্তিক আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর (এমএফএস) ধারাবাহিক সহায়তা প্রদানের স্বীকৃতিস্বরূপ ‘‘দারাজ পেমেন্ট পার্টনার পারফরমেন্স অ্যাওয়ার্ডস ২০২২’’ আয়োজন করেছে দারাজ। দেশের ই-কমার্স খাতের বিকাশে এমএফএস  প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মতো বিভিন্ন পেমেন্ট পার্টনাররা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। দারাজের প্রবৃদ্ধির পেছনে এ পেমেন্ট পার্টনারগুলোর ভূমিকা অনস্বীকার্য। তাদের এ অবদানের স্বীকৃতিস্বরূপ এ অনুষ্ঠানের মাধ্যমে দারাজ বিভিন্ন ক্যাটাগরিতে ১৫ পেমেন্ট পার্টনারকে স্বীকৃতি প্রদান করেছে।

সম্প্রতি ঢাকার একটি স্থানীয় হোটেলে দারাজ পেমেন্ট পার্টনার পারফরমেন্স অ্যাওয়ার্ডস ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম বিভাগের পরিচালক মো. মেজবাউল হক, দারাজের প্রধান নির্বাহী বিয়ার্কে মিক্কেলসেন, দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম এবং টেকনোলজি অ্যান্ড ডিজিটাল পেমেন্ট অ্যান্ড স্ট্র্যাট্রেজি বিভাগের পরিচালক মঞ্জুরি মল্লিকসহ বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের এমডি, ডিএমডি ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

দারাজ পেমেন্ট পার্টনার পারফরমেন্স অ্যাওয়ার্ডস ২০২২

অনুষ্ঠানে বিকাশকে বেস্ট পার্ফরমার অব দ্য ইয়ার; দ্য সিটি ব্যাংক লিমিটেডকে মোস্ট ভ্যালুড পার্টনার (ক্রেডিট কার্ড); ব্র্যাক ব্যাংককে মোস্ট ভ্যালুড পার্টনার (ডেবিট কার্ড); লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডকে বেস্ট ইন ইএমআই গ্রোথ; দ্য সিটি ব্যাংক লিমিটেডকে মোস্ট কনসিসটেন্ট পার্টনার; সাউথইস্ট ব্যাংক লিমিটেডকে বেস্ট অ্যাকোয়ারিং পার্টনার (গোল্ড); ইস্টার্ন ব্যাংক লিমিটেডকে বেস্ট অ্যাকোয়ারিং পার্টনার (সিলভার); প্রাইম ব্যাংক লিমিটেড ও এইচএসবিসি ব্যাংককে বেস্ট নিউ এনট্র্যান্ট; মাস্টারকার্ড ও শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেডকে বেস্ট স্ট্র্যাটেজিক পার্টনার; ইসলামি বাংলাদেশে লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংককে বেস্ট অর্গানিক কাস্টমার গ্রোথ হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *