উদ্যোগ

অফার ও ছাড় নিয়ে অপোর ‘ঈদ আনন্দ’

ক.বি.ডেস্ক: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আকর্ষণীয় সব অফার এবং ছাড় নিয়ে অপো চালু করেছে ‘ঈদ আনন্দ’ ক্যাম্পেইন। গ্রাহকরা স্মার্টফোন ক্রয়ের পাশাপাশি অন্যান্য এক্সক্লুসিভ সব পণ্যও উপভোগ করতে পারবেন। ২৯ জুন এর মধ্যে বাছাইকৃত অপো ডিভাইসগুলো কেনার মাধ্যমে গ্রাহকরা এই বিশেষ ছাড় ও মার্চেন্ডাইজ পেতে পারেন, যার মধ্যে রয়েছে সাকিব আল হাসানের সিগনেচার টি-শার্টস, সাকিব আল হাসান সিগনেচার ব্যাক কভার, রেনো৮ টি ব্যাকপ্যাক এবং ঈদ প্রোমো ক্যাশব্যাক।

অপো রেনো৮ টি ক্রয়ে থাকছে একটি এক্সক্লুসিভ রেনো ৮ ব্যাকপ্যাক; অপো এ৭৭ এর সাথে ক্রেতারা পাবেন একটি সাকিব আল হাসান সিগনেচার টি-শার্ট; অপো এফ২১ প্রো ৫জি স্মার্টফোন এর সঙ্গে একটি সাকিব আল হাসান সিগনেচার ব্যাক কভার উপহার দেয়া হবে।

এ ছাড়াও নির্দিষ্ট অপো স্মার্টফোনের সঙ্গে মার্চেন্ডাইজ উপহার ছাড়াও আছে ঈদ প্রোমো ক্যাশব্যাক পাবার সুযোগ। অপো এ১৭ ক্রয়ের মাধ্যমে গ্রাহকরা পেতে পাড়েন ১,০০০ টাকা পর্যন্ত ঈদ প্রোমো ক্যাশব্যাক। এই অফারটির সময়সীমা ২৯ জুন পর্যন্ত।

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিসট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং জানান, ঈদ-উল- আযহা চলাকালীন আকর্ষণীয় সব অফার এবং ডিসকাউন্টের মধ্য দিয়ে আমরা গ্রাহকদের মাঝে আনন্দ ছড়িয়ে দিতে চাই। বিশ্বব্যাপী স্মার্ট ডিভাইসের জগতে নেতৃস্থানীয় অবস্থানে থেকে অপোর অনুপ্রেরণামূলক মাধ্যমে ঈদ আনন্দ বৃদ্ধি পায়। আমাদের বিশেষ ডিলগুলো গ্রাহকদের প্রিয় অপো ডিভাইস কেনার অভিজ্ঞতাকে আরও আনন্দময় করে তুলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *