আনুষাঙ্গিক মোবাইল

মোশন ভিউ নিয়ে এল ইমিকি’র নতুন স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: মোশন ভিউ দেশের বাজারে নিয়ে এল ইমিকি ব্রান্ডের নতুন একটি স্মার্টওয়াচ, ইয়ারফোন এবং ইমিল্যাব ব্র্যান্ডর স্মার্টওয়াচ। ইমিকি এসটি-১ স্মার্টওয়াচ ও ইমিকি টি-১৩ ট্রু ওয়্যারলেস ইয়ারফোন এবং ইমিল্যাব ডাব্লিউ-১৩ স্মার্টওয়াচ উন্মোচন করা হয়। গত শুক্রবার (২৩ জুন) ফেসবুক লাইভে পণ্যগুলো উন্মোচন করেন জনপ্রিয় টেক ইউটিউবার ওয়াহেদুজ্জামান। আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে পণ্যগুলো ঈদের আগে অর্ডার করলে পাওয়া যাবে ১০% ছাড়!

ইমিকি এসটি-১ স্মার্টওয়াচ
ইমিকির স্মার্টওয়াচে ১ দশমিক ৭৮ ইঞ্চির বর্গাকার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যার রেজ্যুলেশন ৩৬৮*৪৪৮। ডিসেপ্লটিতে ১০০টি ভিন্ন ওয়াচফেস ব্যবহার করে পছন্দসইভাবে সাজিয়ে নেয়ার সুযোগ থাকছে। ৩২০ পিক্সেল ইঞ্চির ডিসপ্লের ব্রাইটনেস ৫০০ নিটস হওয়ায় সূর্যের আলোতেও এটি দেখতে কোনো সমস্যা হয় না। ঘড়িটিতে স্মার্ট কলিং ফিচারে সরাসরি কল করা ও কল রিভিস করা যাবে। দেখা যাবে সব নোটিফিকেশনও।

২৬০ এমএএইচ ব্যাটারি ৭ দিনের ব্যাকআপ নিশ্চিত করবে, স্টান্ডবাই মোডে চলবে ৩০ দিন। ১০০টি ভিন্ন স্পোর্টস মোডের পাশাপাশি রিয়েলটাইম হার্ট রেইট মনিটর, ব্লাডে অক্সিজেন, স্লিপ ট্রাক্যারের মত ফিচার রয়েছে। আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্স ফিচার ১.৫ মিটার পানির নিচ পর্যন্ত ঘড়িটির কার্যকারিতা রক্ষা করবে। ১ বছরের ওয়ারেন্টিসহ স্মার্টওয়াচটি কেনা যাবে ৪ হাজার ৪৯০ টাকায়।

ইমিকি টি-১৩
ইমিকি ব্র্যান্ডের ট্রু ওয়্যারলেস ইয়ারফোনটির দাম ১ হাজার ৫৯০ টাকা। ৮ মিলিমিটার ডাইনামিক ড্রাইভারের ইয়ারফোনে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি ব্যবহার করায় ১০ মিটার দূর পর্যন্ত এটির সংযোগ পাওয়া যাবে। কেইসে ৪৮০ এমএএইচ ব্যাটারি সি টাইপ চার্জিং পোর্টে কেইসটি একবার ফুল চার্জ হতে দেড় ঘণ্টা সময় নেয়। কেইস থেকে ইয়ারফোন চার্জ হতে সময় লাগবে ১ ঘণ্টা। আর একবার ইয়ারফোন চার্জে টানা ৪-৪.৫ ঘণ্টা চলবে। ইয়ারফোনটিতে রয়েছে ৩ মাসের ওয়ারেন্টি।

ইমিল্যাব ডাব্লিউ-১৩
ইমিল্যাব ডাব্লিউ-১৩ স্মার্টওয়াচে ম্যাগনেটিক ও সিলিকন দুইটি ভিন্ন ধরনের স্ট্রাপ পাওয়া যাবে। এটিতে ১.৪৩ ইঞ্চির গোলাকার অ্যামোলেড ডিসপ্লে দেয়া হয়েছে, সঙ্গে থাকছে অলওয়েজ-অন-ডিসপ্লে (এওডি) ফিচার। স্মার্ট ব্লুটুথ কলিং, শতাধিক স্পোর্টস মোড, হেলথ ও ফিটনেস ট্রাকিংয়ের নানা ফিচার যুক্ত স্মার্টওয়াচটি পাওয়া যাবে ৫ হাজার ৫৯০ টাকায়। সঙ্গে ১ বছরের ওয়ারেন্টি রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *