উদ্যোগ সফটওয়্যার সাম্প্রতিক সংবাদ

বেসিস নির্বাচন: হাবিবুল্লাহ এন করিম’র নেতৃত্বে ‘সিনার্জি স্কোয়াড’

ক.বি.ডেস্ক: ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের সফটওয়্যার খাতের বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়ার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর ২০২২-২০২৩ মেয়াদের দ্বিবার্ষিক দশ সদস্যের কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচন। বেসিসের ১৪তম ইসি নির্বাচন প্যানেল ভিত্তিক হচ্ছে বলে জানা যায়। এবারের নির্বাচনের পরিবেশ বেশ জমে ওঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ  বেসিস অফিস পাড়ায়।

আসন্ন বেসিসের ২০২২-২০২৩ মেয়াদের দ্বিবার্ষিক দশ সদস্যের ইসি নির্বাচনে হাবিবুল্লাহ এন করিমের নেতৃত্বে ‘‘সিনার্জি স্কোয়াড’’ নামে প্যানেল ঘোষণা করা হয়েছে। টেকনোহেভেন কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাবিবুল্লাহ এন করিমের নেতৃত্বে এই প্যানেলে রয়েছেন প্রযুক্তিখাতের অভিজ্ঞ ও তরুণ মুখ।

সিনার্জি স্কোয়াড প্যানেলে রয়েছেন সাধারণ ক্যাটাগরিতে টেকনোহেভেন কোম্পানি লিমিটেডের হাবিবুল্লাহ এন করিম; এডভান্সড ইআরপি (বিডি) লিমিটেডের মোস্তাফিজুর রহমান সোহেল; দি ডাটাবিজ সফটওয়্যার লিমিটেডের রাশেদ কামাল; বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেডের মীর শাহরুখ ইসলাম; জেড এস সলিউশনস লিমিটেডের সৈয়দা খাদিজা দীনা; ড্রিম৭১ বাংলাদেশ লিমিটেডের রাশাদ কবির; স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসাল্টিং (প্রাইভেট) লিমিটেডের মুশফিকুর রহমান এবং অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেডের মুহম্মদ রিসালাত সিদ্দীক। সহযোগী ক্যাটাগরিতে ইওয়াইহোস্ট লিমিটেডের ইমরান হোসেন এবং অধিভুক্ত ক্যাটাগরিতে মাইহেলথবিডির মো. মঞ্জুরুল হক।

সিনার্জি স্কোয়াড প্যানেলের প্রধান টেকনোহেভেন কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাবিবুল্লাহ এন করিম বেসিসের ২০০৮-০৯ মেয়াদের ইসিতে সভাপতি; ২০০২-০৩ মেয়াদে সভাপতি এবং ১৯৯৭-৯৯ মেয়াদে মহাসচিব ছিলেন।

হাবিবুল্লাহ এন করিম
প্যানেল প্রধান- সিনার্জি স্কোয়াড

সিনার্জি স্কোয়াড প্যানেলের প্রধান হাবিবুল্লাহ এন করিম বলেন, বেসিসের ২০২২-২৩ মেয়াদে কার্যনির্বাহী কমিটি নির্বাচনে প্রজ্ঞা ও তারুণ্যের সমন্বয়ে দশ সদস্যের প্যানেল রূপে নির্বাচনে অংশগ্রহণ করতে চলেছে সিনার্জি স্কোয়াড। সবকিছুর কেন্দ্রে সদস্যরা, একসঙ্গে গর্জাবো আমরা এই শ্লোগানকে ধারণ করে দেশে ও বিশ্ববাজারে বাংলাদেশের আইসিটি সক্ষমতাকে ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে এবং সংগঠনের সদস্যদের সঙ্গে নিয়ে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় নেতৃত্ব প্রদানের পথ সুগম করার প্রত্যয়ে একতাবদ্ধ সিনার্জি স্কোয়াড। দেশের তথ্যপ্রযুক্তি খাতে নিজ নিজ কর্মক্ষেত্রে সাফল্য আর এই খাতের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রেখে চলাদের সমন্বয়ে গঠিত সিনার্জি স্কোয়াড অভিজ্ঞ ও তরুন নেতৃত্বের ধারক ও বাহক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *