অ্যাপস মোবাইল সাম্প্রতিক সংবাদ

উদ্ভাবনী ও উন্নত ফিচার নিয়ে এলো ইমো

ক.বি.ডেস্ক: সম্প্রতি ব্যবহারকারীদের সুবিধায় অ্যাপে বিভিন্ন ব্যবহারকারী-বান্ধব ফিচারের পাশাপাশি ছবি শেয়ার ও ভয়েস মেসেজের জন্য নতুন ফিচার চালু করেছে ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম ইমো। নতুন ফিচারগুলো ব্যবহার করা যাচ্ছে ইমো এর আপডেটেড ভার্সনে। ব্যবহারকারীদের উন্নত অভিজ্ঞতা প্রদানে ইমো ছবি শেয়ারিং ফাংশন আপগ্রেড করেছে। ইমো ছবি শেয়ারের দুটি নতুন অপশন যুক্ত করেছে- সর্বাধিক ডেফিনিশনের সঙ্গে ‘‘অরিজিনাল ইমেজ’’ এবং মাঝারি ডেফিনিশনের সঙ্গে ‘‘হাই কোয়ালিটি’’।

এ ছাড়াও ইমো বিদ্যমান ‘ডেটা সেভার’ মোডের জন্য ছবির ডেফিনিশন আরও উন্নত করার পেছনে কাজ করেছে। এখন পর্যন্ত ইমো’র মানের ভিত্তিতে ছবি শেয়ারের ৩টি অপশন রয়েছে। ব্যবহারকারীদের সুবিধার্থে উদ্ভাবনী ভয়েস মেসেজিং রিসিভার ফাংশন নিয়ে আসছে ইমো। ভয়েস মেসেজ চালানোর সময় ইমো ব্যবহারকারীরা ম্যানুয়ালভাবে ইয়ার স্পিকার মোড বেছে নিতে পারেন। এই ফিচারের মাধ্যমে যারা অন্যদের সামনে জোরে ভয়েস মেসেজ শুনতে চান না তারা সুবিধা পাবেন।

অন্যান্য ফিচারের মধ্যে ভয়েস মেসেজিং ফাংশনটি ইতোমধ্যে ব্যবহারকারীদের জন্য চালু করা হয়েছে। ‘ক্লিক টু সেন্ড’ নতুন ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা সরাসরি ভয়েস মেসেজ পাঠাতে মাইক্রোফোন বাটনে ক্লিক করে রেকর্ডিং শুরু করতে এবং আরেকটি ক্লিকের মাধ্যমে রেকর্ডিং বন্ধ করতে পারবেন। অর্থাত, ভয়েস মেসেজ পাঠাতে ব্যবহারকারীদের মাইক্রোফোন বাটন ধরে রাখতে হবে না।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *