উদ্যোগ

ফুডপ্যান্ডা ও জায়ন্যাক্স হেলথ চুক্তি

ক.বি.ডেস্ক: ফ্রিল্যান্স রাইডার পার্টনার এবং তাদের পরিবারের সদস্যদের সাশ্রয়ী মূল্যে ও আরও সহজে স্বাস্থ্যসেবা নিশ্চিতে দেশের প্রথম হেলথ সুপার অ্যাপ জায়ন্যাক্স এর সঙ্গে একটি চুক্তি করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ।

এই স্বাস্থ্য সুবিধা পেতে আগ্রহী ডেলিভারি পার্টনারদের প্রতিমাসে ছাড়কৃত মূল্যে সাবস্ক্রিপশন ফি পরিশোধ করতে হবে। হাসপাতালে ভর্তির ক্ষেত্রে চিকিৎসা কাভারেজ, ২৪ ঘণ্টা অনলাইনে বিনা মূল্যে চিকিৎসকের কাছ থেকে পরামর্শ নেয়ার সুযোগ, মাতৃত্বকালীন চিকিৎসা কাভারেজ, স্বাস্থ্য পরীক্ষায় ছাড়, স্বাস্থ্য পরীক্ষার জন্য বাসা থেকে সহজে নমুনা সংগ্রহ এবং বাসাতে ওষুধের হোম ডেলিভারি পাবেন রাইডার পার্টনাররা।

গতকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) ফুডপ্যান্ডা বাংলাদেশের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ফুডপ্যান্ডা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের বি এ সিদ্দিকী এবং জায়ন্যাক্স হেলথের চিফ অপারেটিং অফিসার পারভেজ আহমেদ। এ সময় ফুডপ্যান্ডা বাংলাদেশের অপারেশনস ডিরেক্টর আন্দালিব হাসান ও হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড মিডিয়া রিলেশনস গাজী তাওহীদ আহমেদ উপস্থিত ছিলেন।

জুবায়ের বি এ সিদ্দিকী বলেন, গত ১০ বছর ধরে আমরা আমাদের ফ্রিল্যান্স রাইডার পার্টনারদের জন্য সহজে ও সুবিধাজনক উপায়ে আয়ের সুযোগ তৈরির পাশাপাশি ধারাবাহিকভাবে বীমা, প্রশিক্ষণ কর্মসূচি, সহজ শর্তে ঋণ এবং অনলাইন শিক্ষার সুযোগ তৈরিসহ বিভিন্ন সুবিধা প্রদানের লক্ষ্যে কাজ করছি। আমাদের রাইডার পার্টনারদের আরও সহায়তা প্রদানের জন্য জায়ন্যাক্স হেলথের সঙ্গে কাজ শুরু করেছি। এর ফলে আমাদের সকল রাইডার পার্টনার এবং তাদের পরিবারের সদস্যদের জন্য আরও সহজে মৌলিক স্বাস্থ্যসেবা নিশ্চিত হবে।

পারভেজ আহমেদ বলেন, স্বাস্থ্যসেবাকে যতটা সম্ভব সহজলভ্য, সাশ্রয়ী এবং সুবিধাজনক করা আমাদের অঙ্গীকার। ফুডপ্যান্ডার সঙ্গে এই চুক্তিটি আমাদের সেই লক্ষ্যের দিকেই এগিয়ে নেয়। এ সেবার আওতায় ফুডপ্যান্ডার রাইডার পার্টনার এবং তাদের পরিবারের সদস্যদরা যুক্ত হবেন। আমরা আশা করি, তাদের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে পারবো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *