উদ্যোগ

২৩-২৫ সেপ্টেম্বর ‘কার্টুন পিপল ফেস্টিভ্যাল’!

ক.বি.ডেস্ক: দীর্ঘ করোনা বিরতীর পর এবার কার্টুন পিপলের জন্মদিন ও কমিক্স প্রকাশনা উতসবকে কেন্দ্র করে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে (২৩-২৫ সেপ্টেম্বর) ‘‘কার্টুন পিপল ফেস্টিভ্যাল’’! কমিক্সের পাশাপাশি এই তিন দিন জুড়ে থাকছে কার্টুন. ক্যারিক্যাচার. ক্যারেক্টার ডিজাইন প্রদর্শনীসহ বেশ কিছু পুরস্কার প্রদান অনুষ্ঠান। এ ছাড়াও থাকছে ফ্রি লাইভ ক্যারিক্যাচার, আর্টিস্ট মিট আপ এবং ওয়ার্কশপ।

এবারের কার্টুন পিপল ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে তেজগাঁও গুলশান লিংক রোডে (২০৪/বি) অবস্থিত মোড় অফিসে। আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন উন্মাদ পত্রিকার সম্পাদক ও কার্টুনিস্ট আহসান হাবীব।

এবারের আয়োজনে থাকবে ৪টি প্রদর্শনী- হুমায়ুন হিরোস: কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের সৃষ্ট অমর সকল চরিত্রের ক্যারেক্টার ডিজাইন প্রদর্শনী। বিজ্ঞানি বসু দেশী ক্যারেক্টার ডিজাইন প্রদর্শনী-১০। ফাইট এগেন্সট করোনা কার্টুন প্রদর্শনী: করোনা কালীন সময়ে জনসচেতনতা তৈরিতে আঁকা কার্টুন প্রদর্শনী এবং গান্টুন ক্যরিক্যাচার প্রদর্শনী: বাংলাদেশের ব্যান্ড মিউসিক তারকাদের ক্যারিক্যাচার প্রদর্শনী।

কার্টুন পিপল ফেস্টিভ্যাল আয়োজন করছে কার্টুন পিপল; সহযোগিতায় মাল্টিমিডিয়া কিংডম; ভেন্যু পার্টনার মোড়। বিস্তারিত: https://fb.me/e/2JE3WObw1

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *