উদ্যোগ

বাংলাদেশ অনলাইন এর রজত জয়ন্তী উদযাপন

ক.বি.ডেস্ক: বাংলাদেশের শীর্ষস্থানীয় ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ অনলাইন লি. (বিওএল) সাফল্যের সঙ্গে ২৫ বছর পূর্ণ করেছে। বিওএল বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানি লিমিটেড (বেক্সিমকো)-এর অঙ্গপ্রতিষ্ঠান। বিওএল ১৯৯৮ সালে প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশে ইন্টারনেট, ডেটা কমিউনিকেশন এবং আইটি পরিষেবা প্রদান করে আসছে। গ্রাহক সন্তুষ্টির প্রতি অদম্য প্রতিশ্রুতি এবং আইসিটির প্রতি দূরদর্শী দৃষ্টিভঙ্গির মাধমে বিওএল বাংলাদেশের আইসিটি খাতকে এগিয়ে নিয়ে চলেছে।

১৯৯৮ সালের ১ আগস্ট যাত্রা করা ঢাকার গুলশানে বিওএল’র প্রধান কার্যালয়ে উদযাপিত হয় রজত জয়ন্তী অনুষ্ঠান। রজত জয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো’র গ্রুপ ডিরেক্টর সামি ওয়াদুদ, বিওএল’র চিফ অপারেটিং অফিসার প্রকাশ দাশ, চিফ সার্ভিসেস অফিসার আকরামুল হকসহ সকল বিভাগীয় প্রধান এবং কর্মকর্তাবৃন্দ।

প্রতিষ্ঠার পর থেকে প্রতিষ্ঠানটির লক্ষ্য ছিল মানসম্মত সেবা নিশ্চিত করে গ্রাহককে সেরা ইন্টারনেট অভিজ্ঞতা প্রদান করা। বিগত ২৫ বছর ধরে ধারাবাহিকভাবে গ্রাহকের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ সেবা নিশ্চিতের মাধ্যমে দেশের ইন্টারনেট সেবা প্রদানকারী শিল্পে সবচেয়ে বিশ্বস্ত নাম বাংলাদেশ অনলাইন।

আগামীতে নির্ভরযোগ্য ইন্টারনেট এবং উদ্ভাবনী আইটি সেবা নিশ্চিত করার মাধ্যমে তথ্যপ্রযুক্তি খাতে বাংলাদেশকে এগিয়ে নেয়ার অঙ্গীকার ব্যক্ত করার মাধ্যমে শেষ হয় বাংলাদেশ অনলাইনের ২৫ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠান।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *