উদ্যোগ

ডিজিটাল মার্কেটার্স মিটআপ-২০২৩

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত মাল্টিভেন্ডর ই-কমার্স প্লাগিন দোকান এর নির্মাতা প্রতিষ্ঠান উইডেভস লিমিটেড’র আয়োজনে অনুষ্ঠিত হল “ডিজিটাল মার্কেটার্স মিটআপ ২০২৩”। দেশের তরুণ উদ্যোক্তা ও ডিজিটাল প্রফেশনালদের পারস্পরিক সৌহার্দ্য এবং ডিজিটাল যুগের অপার সম্ভাবনাকে সুদৃঢ় করার প্রচেষ্টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডিজিটাল মার্কেটার্স মিটআপ ২০২৩ এ আয়োজনে বক্তারা বিশ্বজুড়ে ডিজিটাল মার্কেটিং ও কৃত্তিম বুদ্ধিমত্তা’র বর্তমান অগ্রগতি, চ্যালেঞ্জ ও ভবিষ্যৎ সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। এ ছাড়াও যুগোপযোগী কৌশল, পারস্পরিক সহায়তা, আন্তর্জাতিক বাজারে ডিজিটাল মার্কেটার ও তথ্যপ্রযুক্তি পেশাদারদের চাকরির বাজার এবং উদ্যোক্তাদের সফল হওয়ার কৌশলসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

সম্প্রতি রাজধানীর মিরপুর ডিওএইচএস এ অবস্থিত উইডেভস’র প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত “ডিজিটাল মার্কেটার্স মিটআপ ২০২৩” এ আয়োজনে উপস্থিত ছিলেন ঢাকার ডিজিটাল মার্কেটার ও তথ্যপ্রযুক্তি খাতের স্বনামধন্য পেশাদার ব্যক্তিবর্গ। বক্তব্য রাখেন স্টাফ এশিয়া’র সিএমও মাঈনুল কবীর অয়ন, কোডার্সট্রাস্ট বাংলাদেশ’র হেড অব ব্র্যান্ডিং মো. ইকরাম, খান আইটি’র সিইও মো. ফারুক খান, নাজম কনসালট্যান্ট’র ফাউন্ডার নাজমুল আহমেদ, পিক্সার ল্যাব’র সিইও লিটন আরিফিন, উইডেভস’র উপদেষ্টা আতিকুর রহমান তন্ময়, অনলাইন টেক একাডেমি’র সিইও মোজতাহিদুল ইসলাম এবং উইডেভস’র হেড অব এইচ আর মো. নাজির হোসেন।

ডিজিটাল মার্কেটার্স মিটআপ ২০২৩ আয়োজনে ২০০ জনেরও বেশি ডিজিটাল মার্কেটিংয়ে সংশ্লিষ্ট পেশাজীবীরা অংশগ্রহণ করেন। মিটআপের প্রধান লক্ষ্য ছিল ডিজিটাল মার্কেটিংয়ের চ্যালেঞ্জগুলোকে বিশেষজ্ঞ আলোচনার মাধ্যমে তুলে ধরা এবং অভিজ্ঞতা, জ্ঞান ও মত বিনিময়ের মাধ্যমে সম্ভাবনাময় এই খাতকে এগিয়ে নিয়ে যাওয়ার ধারা বজায় রাখা।

উইডেভস’র উপদেষ্টা আতিকুর রহমান তন্ময় বলেন, ডিজিটাল মার্কেটিংয়ের প্রগতিশীল এ বিশ্বে, এগিয়ে থাকতে হলে অবশ্যই নতুনত্ব গ্রহণ করতে হবে এবং নতুন প্রবৃদ্ধির প্রচ্ছদে খাপ খাইয়ে নিতে হবে।

উইডেভস’র মানবসম্পদ বিভাগের প্রধান নাজির হোসেন বলেন, ডিজিটাল মার্কেটিং ও তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনবল গড়ে তুলতে উইডেভস উইএকাডেমি গড়ে তুলেছে এবং তাঁরা নিয়মিত এ ধরনের আয়োজন করার প্রত্যয়ও ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, উইডেভস লিমিটেড’র প্রতিষ্ঠাতা ও সিটিও তারেক হাসান এবং সহ-প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ নিজাম উদ্দিন ডিজিটাল মার্কেটিং প্রফেশনালদের নিয়ে পারস্পরিক সহযোগিতামূলক এবং নিজেদের চিন্তা বিকাশের জন্য একটি ডিজিটাল মার্কেটার্স কমিউনিটিত গড়ে তোলার জন্য আন্তরিকভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *