আনুষাঙ্গিক মোবাইল

১৯তম এশিয়ান গেমসে স্মার্টফোন পার্টনার ভিভো

ক.বি.ডেস্ক: বাকি মাত্র ২ মাস! অবসান হবে দীর্ঘ ৫ বছরের প্রতিক্ষার! আগামী ২৩ সেপ্টেম্বর চীনের হ্যাংঝুতে পর্দা উঠবে এশিয়ান গেমসের ১৯তম আসরের। সঙ্গে অফিসিয়াল এক্সক্লুসিভ স্মার্টফোন পার্টনার হিসেবে থাকছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। অলিম্পিকের পর দ্বিতীয় বৃহত্তম এবং এশিয়ায় সবচেয়ে বড় মাল্টি স্পোর্টস ইভেন্ট এশিয়ান গেমস। এই গেমসের ১৯তম আসরের অফিসিয়াল এক্সক্লুসিভ স্মার্টফোন পার্টনার হয়েছে ভিভো।

সম্প্রতি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মধ্যে দিয়ে শতদিনের ক্ষনগণনা কার্যক্রম শুরু হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হ্যাংঝু এশিয়ান গেমসের আয়োজক কমিটির নির্বাহী পরিচালক এবং ডেপুটি সেক্রেটারি মাও গেনহং, হ্যাগোকের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ডেপুটি জু জিয়ানফেং, ডু মেংফেই (এইচএজিওসি) এর বাজার উন্নয়ন বিভাগের ডেপুটি ইয়ে হং, ভিভো চীনের ব্রান্ডিংয়ের ভাইস প্রেসিডেন্ট জু জিয়ানফেং।

এই অংশীদারিত্বের ফলে ফুটবলের পাশাপাশি একাধিক ক্রীড়াপ্রেমীদের কাছে প্রযুক্তির মাধ্যমে ঐক্য ও বন্ধুত্বের বার্তা পৌঁছে দিলো ভিভো। ৪৫টি দেশের দক্ষ ও চৌকস ক্রীড়াবিদেরা অংশগ্রহণে করবে এই অনুষ্ঠানে। এতো বড় আয়োজনের সমাপনী অনুষ্ঠান হবে ৪ অক্টোবর।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ, ২০২২ সালের কাতার বিশ্বকাপ’র অফিসিয়াল পার্টনার ছিল ভিভো। এবার এশিয়ান গেমসের ১৯তম আসরের। সারা বিশ্বের ক্রীড়াপ্রেমীদের সঙ্গে খেলাধুলার আনন্দ ভাগ করে নিতে উন্নত প্রযুক্তি ব্যবহার করবে ভিভো। ব্যবহার করা হবে কাটিং-এজ ইমেজিং প্রযুক্তি। যা রেকর্ড করবে অনুষ্ঠানের সবচেয়ে উত্তেজনাপূর্ণ মুহূর্ত। এই আনন্দময় মুহূর্তগুলো শেয়ার করে ছড়িয়ে দেয়া হবে মাঠে এবং মাঠের বাইরে সকলের কাছে। উদ্ভবনী প্রযুক্তি মাধ্যমে খেলাধুলার এক অনন্য অভিজ্ঞতার স্বাক্ষী হবে ক্রীড়াপ্রেমীরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *