মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্মার্টফোন ও ট্যাব মেলায় ‘গ্যালাক্সি এস২১ এফই ৫জি’ উন্মোচন

ক.বি.ডেস্ক: রাজধানীর আগারগাঁওতে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত তিন দিনব্যাপী (৬-৮ জানুয়ারি) ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২’ এ নতুন বছরে গ্রাহকদের জন্য নতুন চমক নিয়ে এলো স্যামসাং। প্রতিষ্ঠানটি এবারের মেলায় ‘‘গ্যালাক্সি এস২১ এফই ৫জি’’ ডিভাইস উন্মোচন করেছে। স্যামসাংয়ের নতুন এই স্মার্টফোনটি উন্মোচন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় উপস্থিত ছিলেন স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস লিমিটেডের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ। উন্নত প্রযুক্তির সুবিধাসম্পন্ন ডিভাইস যারা ব্যবহার করতে চান তাদের জন্যই সর্বাধুনিক ৫জি ফোন গ্যালাক্সি এস২১ এফই উন্মোচন করা হলো।

গ্যালাক্সি এস২১ এফই ৫জি: স্মার্টফোনটিতে থাকছে উন্নত ফিচার ও ৫জি নেটওয়ার্ক। রয়েছে ৬.৪ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২x ইনফিনিটি-ও ডিসপ্লে এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটসহ ১২০ হার্টজ রিফ্রেশ রেট। ১৭৭ গ্রাম ওজনের এ ফোনটি ওজনে বেশ হালকা। অক্টাকোর প্রসেসরের গ্যালাক্সি এস২১ এফই ডিভাইসের মাধ্যমে ফাইভজি নেটওয়ার্ক পাওয়া যাবে। ক্যামেরা প্রেমীদের জন্য ডিভাইসটিতে রয়েছে চারটি ক্যামেরা, এর মধ্যে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস এফ/২.২ সেলফি শ্যুটার, একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড, ১২ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল স্ট্যাবিলাইজড ৩x টেলি ক্যামেরা। এ ফোনটিতে রয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা। ৮ গিগাবাইট র‍্যাম ও ১৩২ গিগাবাইট রম।

ডিভাইসটির মূল্য ৬৯,৯৯৯ টাকা। মেলায় ডিভাইসটি প্রি-অর্ডার করলে পাওয়া যাবে ৬৪,৯৯৯ টাকায়। মেলা চলাকালীন সময়ে বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন। ফোনটি প্রি-অর্ডারকারীরা পুরস্কার হিসেবে বিনা মূল্যে বাডস+ পাবেন। মেলা থেকে ফোনটি প্রি-অর্ডার করলে ক্রেতারা এক্সচেঞ্জ বোনাস হিসেবে ৫০০০ টাকা (পুরনো ডিভাইসের এক্সচেঞ্জ ভ্যালু বিবেচনা করে) উপভোগ করতে পারবেন। ০% ইন্টারেস্টে ( সিটি ব্যাংক, লংকা বাংলা কাস্টমারস) ১৮ মাসের ইএমআই সুবিধা এবং ইস্টার্ন ব্যাংকের কার্ডধারীরা ০% ইন্টারেস্টে ২৪ মাসের ইএমআই সুবিধায় ফোনটি কিনতে পারবেন; একইসঙ্গে ক্যাশব্যাক অফারে ২০০০ টাকা পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *