গেমস

ঈদে আসছে ইমো’র ‘ঈদ স্পেশাল গেম’

ক.বি.ডেস্ক: আসন্ন ঈদ-উল-আজহাকে সামনে রেখে নতুন একটি ‘ঈদ স্পেশাল গেম’ ফান অ্যাকটিভিটি নিয়ে আসছে তাৎক্ষণিক যোগাযোগ মেসেজিং অ্যাপ ইমো। আগামী ২৬ জুন থেকে শুরু হয়ে ৭ জুলাই চলবে এই ইন-অ্যাপ গেমটি। ঈদের মতো একটি বড় উৎসবকে কেন্দ্র করে মানুষে মানুষে যোগাযোগ আরও সমৃদ্ধ করতে এ ধরণের আয়োজন করেছে ইমো।

গেম পেজে অন্যান্য ব্যবহারকারীর সঙ্গে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণের মধ্য দিয়ে আকর্ষণীয় এই গেমে অংশ নেয়া যাবে। যার মধ্যে রয়েছে – কল করা, স্টোরিতে অ্যাক্টিভিটি শেয়ার দেয়া বা অন্য ব্যবহারকারীদের গ্রিটিং কার্ড পাঠানো ইত্যাদি। গেমে অংশ নিতে ব্যবহারকারীদের নিদিষ্ট কিছু কল ও মেসেজ করতে হবে। কল-মেসেজের পরিমাণ অনুসারে ব্যবহারকারীরা লাকি ড্র’তে অংশ নিতে পারবেন। এর মধ্যে ইউজার ইন্টারফেসে অন্য বন্ধুদের পয়েন্টসও দেখতে পারবেন ব্যবহারকারীরা।

এরপরই ব্যবহারকারীরা পাবেন ঈদ উইশ কার্ড। নানারকম শুভেচ্ছাবার্তা ও ইমোতে শেয়ার করা স্মরণীয় ঘটনা থাকবে এসব উইশ কার্ড-এ। একইসঙ্গে, ব্যবহারকারীদের জন্য থাকবে ‘মিস্টিরিয়াস’ ও ‘রেয়ার’ কার্ড। পরবর্তীতে, তারা এসব কার্ড ইমো বন্ধুদের পাঠানোর সুযোগ পাবেন; অথবা হলিডে অ্যাভাটার ফ্রেম, হলিডে মেডেল ও ডায়মন্ড বোনাসের মতো বিশেষ ফেস্টিভ্যাল ভার্চ্যুয়াল গিফটে রিডিম করে নিতে পারবেন। সুস্থ প্রতিযোগিতা নিশ্চিত করতে একটি র‍্যাংকিং চার্টের মধ্য দিয়ে ব্যবহারকারী ও তার বন্ধুরা কতোটি কার্ড পেয়েছেন তা দেখা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *