উদ্যোগ

মেটলাইফের বীমা সুবিধা পাবেন শিখো’র কর্মীরা

ক.বি.ডেস্ক: বাংলাদেশে দ্রুত উন্নতি করে চলেছে যে এডুকেশন টেকনোলজি স্টার্টআপগুলো তার মধ্যে অন্যতম হচ্ছে শিখো। সম্প্রতি, নিজেদের কর্মীদের বীমা সুবিধা প্রদানে মেটলাইফ বাংলাদেশের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে শিখো। শিখো’র ৩শ’র বেশি কর্মী চিকিৎসা, দুর্ঘটনা ও জীবনহানির ক্ষেত্রে আর্থিক সুরক্ষা লাভ করবেন। মেটলাইফের কাস্টমাইজড সলিউশন, অনলাইন বীমা নিষ্পত্তি সেবা, বীমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করেছে শিখো।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিখো’র চিফ অব স্টাফ ইশমাম চৌধুরী, হিউম্যান রিসোর্সেসের ম্যানেজার ঈশিতা দাস এবং হিউম্যান রিসোর্সেসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এম এম সাব্বির হোসেন। মেটলাইফ বাংলাদেশের হেড অব এমপ্লয়ি বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. মনিরুল ইসলাম, সিনিয়র ম্যানেজার আরমান জাহিদ ও ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট শামসুর রহমান।

ইশমাম চৌধুরী বলেন, দেশে শিক্ষাগ্রহণের পদ্ধতিতে ইতিবাচক পরিবর্তন আনতে আমাদের সহকর্মীরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। এ অংশীদারিত্ব তাদের প্রতি আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন। আমাদের সকল সহকর্মী মেটলাইফের সেবাগুলো থেকে উপকৃত হবেন।

মোহাম্মদ কামরুজ্জামান বলেন, বাংলাদেশের শীর্ষস্থানীয় স্টার্টআপগুলোর সঙ্গে কাজ করার বিস্তৃত অভিজ্ঞতাই আমাদের সুযোগ করে দিয়েছে শিখো’র কর্মীদের প্রয়োজন অনুযায়ী সেবাদান করার। দেশের শিক্ষাখাতকে আরও শক্তিশালী করে তোলার ক্ষেত্রে অবদান রাখতে পেরে আমরা আনন্দিত।

২০১৯ সালে প্রতিষ্ঠিত শিখো’র ডিজিটাল লার্নিং প্ল্যাটফর্মে ১২ ধরনের প্রোগ্রাম রয়েছে এবং স্কুলগামী ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের শেখার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে স্টার্টআপটি সক্রিয়ভাবে কাজ করছে।

১ মিলিয়নের বেশি ব্যক্তি গ্রাহকের পাশাপাশি, বাংলাদেশে ৮শ’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের ওপর নির্ভরশীল পরিবারের সদস্যদের বীমা সুরক্ষা প্রদান করছে মেটলাইফ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *