আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

অপো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

ক.বি.ডেস্ক: চমক দিয়ে বছর শুরু করল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। ক্রিকেট বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসানকে অপো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে। গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত স্মার্টফোন ও ট্যাব মেলায় এক অনাড়ম্বপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাকিবকে পরবর্তী অ্যাম্বাসেডর হিসেবে বেছে নেয় অপো। এ লক্ষে সাকিব ও অপো’র মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়। মানুষের জন্য প্রযুক্তি এই মতাদর্শে বিশ্বাসী হয়ে অপো মনে করে সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি অপো উদ্ভাবনী প্রযুক্তির ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করে থাকে।

অপো’র ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, অপো সবসময় স্মার্টফোন ব্যবহারকারীদের সর্বোচ্চ ভালো সেবার অভিজ্ঞতা দিতে নিত্যনতুন প্রযুক্তি নিয়ে কাজ করে যাচ্ছে। অপোই প্রথম এআই বিউটিফিকেশন ক্যাপাবল ক্যামেরা, রোটেটিং ক্যামেরা, আন্ডার ডিসপ্লে ক্যামেরা, ১০ এক্স হাইব্রিড জুম ক্যামেরা, ফুল-পাথ ১০-বিট কালার ম্যানেজমেন্ট সিস্টেম, ভুক ফ্লাশ চার্জিং ইত্যাদি প্রযুক্তি নিয়ে এসে ব্যবহারকারীর অভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে।আমরা নতুন পথচলা শুরু করেছি বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাবিক আল হাসানের সঙ্গে। এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দুর এগিয়ে যাবো।

সাকিব আল হাসান বলেন, অপো কাটিং এজ প্রযুক্তি দিয়ে লাখ লাখ স্মার্টফোন ব্যবহারকারীর চাহিদা পূরণ করতে সমর্থ হয়েছে। আগামীতে অপো ভক্তদের জন্য দারুণ কিছু কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।

এবারের স্মার্টফোন ও ট্যাব মেলার নিয়মিত কিছু ছাড়ের সঙ্গে অপোর প্রথম ফ্লাগশিপ ভাজযোগ্য ফোন ফাইন্ড এন প্রদর্শনীর জন্য নিয়ে এসেছে। খুব শিগগিরই ফোনটি বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে। অসাধারণ মান ও কাটিং এজ প্রযুক্তির দুর্দান্ত এই ফোনটি অপোর সবচেয়ে উদ্ধাবনী প্রযুক্তির ফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *