আনুষাঙ্গিক উদ্যোগ প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

বাংলাদেশে নেটগিয়ার’র অনলাইন প্ল্যাটফর্ম উন্মোচন

ক.বি.ডেস্ক: যুক্তরাষ্ট্রের স্বনামধন্য নেটওয়ার্কিং, স্টোরেজ এবং সিকিউরিটি সলিউশন প্রতিষ্ঠান নেটগিয়ার বাংলাদেশে তাদের ফ্ল্যাগশিপ অনলাইন প্ল্যাটফর্ম ‘‘নেটগিয়ারস্টোর ডটকম ডটবিডি’’ (netgearstore.com.bd) উন্মোচন করেছে। আজ শনিবার (৮ জানুয়ারি) রাজধানীর একটি স্থানীয় হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে নেটগিয়ারের অনলাইন প্ল্যাটফর্মের উন্মোচন করা হয়।

গত কয়েক বছর থেকেই বাংলাদেশের বাজারে নেটগিয়ার তাদের উপস্থিতি জানান দিচ্ছে এবং মূল্যসংযোজিত সেবাসমূহ দিয়ে যাচ্ছে। সেই প্রচেষ্টার অংশ হিসেবে নেটগিয়ার অফিসিয়ালি তাদের অনলাইন রিটেইল ফ্ল্যাগশিপ স্টোর নেটগিয়ারস্টোর ডটকম ডটবিডি উন্মোচন করেছে। যেখানে গ্রাহকরা সরাসরি নেটগিয়ার থেকে তাদের প্রয়োজনীয় পণ্যটি অর্ডার করতে পারবেন। এই ওয়েবসাইট থেকে গ্রাহকরা সহজেই পণ্যের মূল্য পরিশোধের সুবিধা পাবেন। ক্যাশ অন ডেলিভারি সিস্টেমে ঘরে বসেই পাওয়া যাবে পণ্য। সঙ্গে থাকছে পণ্য কেনার ক্ষেত্রে বেশ কিছু ক্রেডিট কার্ডে ইএমআই সুবিধা। স্থানীয়ভাবে অর্ডার সরবরাহ করবে নেটগিয়ার পণ্যের বাংলাদেশের একমাত্র পরিবেমক কমপিউটার সিটি অ্যান্ড টেকনোলজিস লিমিটেড।

নেটগিয়ারস্টোর ডটকম ডটবিডি (netgearstore.com.bd) ফ্ল্যাগশিপ অনলাইন প্ল্যাটফর্ম উন্মোচন করেন অনলাইনে সংযুক্ত হয়ে নেটগিয়ারের এশিয়া প্যাসিফিক অঞ্চলের সেলস ভিপি সাইমন সাং। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) সভাপতি মো. শাহীদ-উল-মুনির। এ সময় উপস্থিত ছিলেন কমপিউটার সিটি অ্যান্ড টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম,পরিচালক এ কে এম মুক্তাদির, পরিচালক মোহাম্মদ সোহেল। অনলাইনে সংযুক্ত ছিলেন নেটগিয়ারের ভারত, মধ্যপ্রাচ্য এবং সার্ক অঞ্চলের কান্ট্রি ম্যানেজার মার্তেশ নগেন্দ্র; ভারত, মধ্যপ্রাচ্য এবং সার্ক অঞ্চলের প্রিসেলস সিনিয়র ম্যানেজার মানব মল্লিক এবং সাউথ ইন্ডিয়া এবং সার্ক অঞ্চলের সিনিয়র ম্যানেজার আন্না মালাই।

সাইমন সাং বলেন, আমরা বাংলাদেশি গ্রাহকদের সঙ্গে নেটগিয়ার পণ্যের সরাসরি সম্পৃক্ত করতে পারায় এবং একটি প্লাটফর্ম করে দিতে পেরে আনন্দিত। আমাদের ই-কমার্স ফ্ল্যাগশিপ নেটগিয়ার স্টোরের মাধ্যমে গ্রাহকের মনের প্রশান্তি নিশ্চিত করতে চাই এবং নেটগিয়ারের অরিজিনাল পণ্য ওয়ারেন্টিসহ গ্রাহকদের হাতে তুলে দিতে চাই।

মো. শাহীদ-উল-মুনীর বলেন, মানসম্পন্ন সেবা প্রদান এবং ব্যবহারকারীদের মসৃণ সেবা নিশ্চিত করার গুরুত্বের ওপর জোর দিতে হবে। নেটগিয়ারের মতো ব্র্যান্ডগুলো তাদের গ্রাহকদের কাছাকাছি আসতে দেখে আমি আনন্দিত। এই ফ্ল্যাগশিপ স্টোরের মাধ্যমে সরাসরি অনলাইন সেবা দেয়া সহজ হলো। করোনা আমাদের জীবন-ব্যবস্থাকে আরও ১০ বছর এগিয়ে দিয়েছে। আমি আশা করি, এই ফ্ল্যাগশিপ স্টোরটি উন্নত পরিষেবা এবং সুষ্ঠু ইউজার ইন্টারঅ্যাকশনের মাধ্যমে অনলাইন শপিংয়ের প্রতি ক্রেতাদের বিশ্বাস ফিরিয়ে আনবে।

মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, আমি যতদূর জানি, এটিই প্রথম ফ্ল্যাগশিপ স্টোর যা বাংলাদেশে একটি আন্তর্জাতিক স্বনামধন্য আইসিটি ব্র্যান্ডের দ্বারা সরাসরি পরিচালনা করা হচ্ছে। এই অনলাইন ফ্ল্যাগশিপ স্টোরটি গ্রাহকদের নেটগিয়ারের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করতে সহায়তা করবে।

মার্তেশ নগেন্দ্র বলেন, সরাসরি গ্রাহকরা নেটগিয়ারের পণ্য পাওয়ায় ব্র্যান্ডটি সম্পর্কে তাদের আরও ভালোভাবে বুঝতে সহায়তা করবে। বাংলাদেশের মতো একটি ক্রমবর্ধমান দেশে নেটগিয়ার তার গ্রাহকদের সঙ্গে সরাসরি ব্যবসা চালানোর দিকে মনোনিবেশ করতে পারছে। নেটগিয়ার ফ্ল্যাগশিপ স্টোর চালু করায় আমাদের গ্রাহকদের আরও কাছাকাছি নিয়ে আসবে, তাদের প্রতিক্রিয়া জানতে, বুঝতে এবং তাদের জন্য মূল্যবান পণ্য তৈরি করতে সক্ষম হবো আমরা।

মানব মল্লিক বলেন, এই ফ্ল্যাগশিপ স্টোরের মাধ্যমে গ্রাহকরা আরও ভালো সাপোর্ট ও বিক্রয়োত্তর সেবা পাবেন। ফ্ল্যাগশিপ নেটগিয়ার স্টোর চালু করার সঙ্গে সঙ্গে আমরা আমাদের গ্রাহকদের আরও বেশি সাপোর্ট দিতে ও বিক্রয়োত্তর সেবা দিতে চাই। নেটগিয়ার পণ্যগুলো সম্পর্কে আরও বেশি করে বুঝতে ও পছন্দ করার ক্ষেত্রে অন্যদের চেয়ে পার্থক্যগুলো খুঁজে বের করতে সহায়তা করবে। সবকিছু মিলিয়ে এটি গ্রাহকদের জন্য আরও বিক্রয়োত্তর সেবাকে সহজ করে তুলবে।

আন্না মালাই বলেন, নেটগিয়ারের ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন গেইম চেঞ্জার হিসেবে কাজ করবে। বাংলাদেশে নেটগিয়ারের ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন মানে এই অঞ্চলে আমাদের ব্যবসার আরেকটি অগ্রণী পদক্ষেপ। গত কয়েক বছর থেকেই এখানে বাজার বৃদ্ধি পাচ্ছে এবং এটি গুরুত্বপূর্ণ যে আমরা আমাদের গ্রাহকদের জন্য তাদের প্রয়োজন বুঝেই সরাসরি যোগাযোগ রাখতে চাই। আমাদের প্রত্যাশা এই ফ্ল্যাগশিপ স্টোরটি সেটি সক্ষম করে তুলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *