উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ঈদে প্রযুক্তি পণ্য ক্রয়ে বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন

আসন্ন ঈদ-উল-ফিতরে প্রযুক্তি পণ্য ক্রয়ে বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রতিষ্ঠানটির “ঈদ উল্লাস অফার” এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ডাউনপেমেন্ট ছাড়াই ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি ও ট্যাবলেট কিনতে পারবেন গ্রাহকরা। রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধা। এ সুযোগ থাকছে চাঁদরাত পর্যন্ত।

ওয়ালটন কমপিউটার ও আইটি অ্যাকসেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ বলেন, ঈদ উল্লাস অফার র আওতায় কোনো ধরনের ডাউনপেমেন্ট ছাড়া শুধুমাত্র এক মাসের কিস্তির সমপরিমাণ টাকা জমা দিয়ে ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি ও ট্যাব পাচ্ছেন গ্রাহক। ক্রেতাদের ঈদ আনন্দ বাড়িয়ে দিতে এই সুবিধা থাকছে চলতি মাসের ১৫ তারিখ থেকে চাঁদরাত পর্যন্ত। তবে এ অফারে পণ্য কেনার ক্ষেত্রে বিকাশ বা নগদ অফার বা অন্য কোনো ডিসকাউন্ট সুবিধা মিলবে না।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী বলেন, ক্রেতারা যাতে আইটি পণ্য সহজেই হাতের নাগালে পেতে পারেন সে জন্য এবার ঈদ-উল-ফিতরেও কমপিউটার ক্রেতাদের জন্য ঈদ উল্লাস অফার ঘোষণা করা হয়েছে। একবারে সম্পূর্ণ পেমেন্ট দিয়ে অনেকেই ল্যাপটপ বা কমপিউটার কিনতে পারেন না। আবার কিস্তিতে কেনার ক্ষেত্রে বড় অংকের ডাউনপেমেন্টও জোগাড় করা সবসময় সম্ভব হয় না। তাই এই ঈদে যাতে সবাই একমাসের কিস্তি দিয়েই তাদের প্রয়োজনীয় ডিভাইসটি পেতে পারেন, সেজন্য এমন সুযোগ দেয়া হচ্ছে। এর ফলে শিক্ষার্থী, চাকুরিজীবি, ফ্রিলান্সারসহ সব শ্রেণী-পেশার মানুষ সহজেই ডিজিটাল ডিভাইস কিনতে পারবেন।

বর্তমানে বিভিন্ন কনফিগারেশনের প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের ২১ মডেলের ল্যাপটপ উতপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। যেগুলো পাওয়া যাচ্ছে মাত্র ২৮,৪৯০ টাকা থেকে ১,৮৯,৯৫০ টাকায়; ওয়ালটনের আছে ৭ সিরিজের ১৬ মডেলের ডেস্কটপ। যার মূল্য ৩২,৭৫০ টাকা থেকে ২,৪৯,৫০০ টাকার মধ্যে; রয়েছে ৩ সিরিজের অল-ইন-ওয়ান ওয়ালটন ইউনিফাই পিসি। যার মূল্য ৪৮,৫৫০ থেকে ৬৮,৫০০ টাকার মধ্যে; রয়েছে ওয়ালটনের ২ মডেলের অ্যান্ড্রয়েড ট্যাব এবং ১ মডেলের উইন্ডোজ ট্যাব। ওয়ালটন ট্যাবের দাম ১৫,৭৫০ টাকা থেকে ২৬,৯৯০ টাকার মধ্যে। মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *