উদ্যোগ

শিখো’র সঙ্গে ফুডপ্যান্ডা’র চুক্তি

ক.বি.ডেস্ক: বাংলাদেশের অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা সম্প্রতি দেশের সর্বাধুনিক শিক্ষা প্রযুক্তি প্রতিষ্ঠান শিখো’র সঙ্গে একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির আওতায় ফুডপ্যান্ডার রাইডাররা শিখো’র বিভিন্ন ধরণের কোর্সে বিশেষ ছাড় পাবেন। এ কোর্সগুলোতে মাইক্রোসফট অফিস, রিজিউমি বিল্ডিং এবং ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট এর মতো দক্ষতা বৃদ্ধির বিষয়গুলো অন্তর্ভুক্ত থাকবে। ফলে যেসব শিক্ষার্থী রাইডার হিসেবে খন্ডকালীন কাজ করেন তাদের জন্য এ কোর্সগুলো প্রাসঙ্গিক হবে।

শিখো টেকনোলজিসের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ফুডপ্যান্ডা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা, অপারেশনস ডিরেক্টর খন্দকার আন্দালিব হাসান মাসনুন, হেড অব লজিস্টিকস মোহাম্মদ তাবরিজ খানম অপারেশনস ম্যানেজার সাহিদা ফাতেমা, পিআর অ্যান্ড কমিউনিকেশনস এর সিনিয়র এক্সিকিউটিভ আমবিরীন এস জামান এবং শিখো’র সিইও শাহির চৌধুরী, হেড অব বিজনেস স্কিলস প্রফেশনালস ইয়ানুর ইসলাম পিয়াস, প্রজেক্ট ম্যানেজার জায়েদ রহমান।

আম্বারীন রেজা বলেন, বিশ্ব প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে। ফলে এই পরিবর্তনের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য এবং নিজেদের এগিয়ে নিতে তরুণদের দক্ষতা বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। তাই প্রযুক্তি বিপ্লবে বাংলাদেশকে প্রস্তুত করার জন্য আমরা আমাদের কাজ চালিয়ে যেতে চাই। দেশের সব শিক্ষার্থী মানসম্মত শিক্ষা এবং রিমোট লার্নিং এর সমান সুযোগ পায় না। দেশজুড়ে শিক্ষার্থীদের মাঝে মানসম্মত শিক্ষা পৌঁছে দেয়ার- শিখোর এ লক্ষ্যে অনুপ্রাণিত হয়ে তাদের কার্যক্রম অব্যাহত রাখার জন্য সমর্থন দিতে পারায় আমরা উচ্ছ্বসিত।

শাহির চৌধুরী বলেন, বিশেষ ছাড়ে এ কোর্সগুলো সফলভাবে সম্পন্ন করার পর রাইডারদের সম্মাননা হিসেবে ও স্বীকৃতি স্বরুপ সার্টিফিকেট প্রদান করবে শিখো। যা তারা তাদের পরবর্তী কর্মজীবনে ব্যবহার করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *