সাম্প্রতিক সংবাদ

শেয়ারট্রিপ পেলো ‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস’ পুরস্কার

ক.বি.ডেস্ক: টানা চতুর্থবারের মতো ‘‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস’’ পুরস্কার অর্জন করেছে দেশের অনলাইন ট্রাভেল এজেন্সি শেয়ারট্রিপ। বিভিন্ন শ্রেণিতে এ পুরস্কার জিতেছে শেয়ারট্রিপ; এর মধ্যে রয়েছে- ‘বাংলদেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি ২০২২’ ও ‘বাংলাদেশের শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সি ২০২২’। ১৯৯৩ সাল থেকে ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস চালু হয়। এ পুরস্কারটিকে ট্রাভেল ভ্রমণ খাতের অস্কার হিসেবে বিবেচনা করা হয়। প্রতিবছর বিশ্বের বিভিন্ন পর্যটন কেন্দ্রে ভ্রমণ ও পর্যটনের ক্ষেত্রে সেবা প্রদানের জন্য নিবেদিতভাবে কাজ করে যাওয়া প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি প্রদান করা হয়।

এ প্রসঙ্গে শেয়ারট্রিপের প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, এ স্বীকৃতি দেশের ভ্রমণপিপাসুদের জন্য নিরবচ্ছিন্ন ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিত করাসহ, তাদের জন্য ভ্রমণ-সম্পর্কিত অন্যান্য সেবাদানের ক্ষেত্রে আমাদের অঙ্গীকারের প্রতিফলন। উদ্ভাবন ও উন্নত গ্রাহকসেবার মাধ্যমে গ্রাহকদের জন্য মানসম্পন্ন ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিতে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে এ পুরস্কার নিশ্চিতভাবেই আমাদের অনুপ্রাণিত করবে।

অনলাইন ট্রাভেল এজেন্সি হিসেবে তিন বছর আগে যাত্রা করে শেয়ারট্রিপ। শেয়ারট্রিপের মাধ্যমে দেশজুড়ে ৫ লাখের বেশি মানুষ সেবা গ্রহণ করছেন, সহস্রাধিক হোটেল ও শতাধিক এয়ারলাইন্সেরর সেবা পাওয়া যাচ্ছে প্ল্যাটফর্মে। বর্তমানে ৮০০০ হাজার এজেন্ট কাজ করে যাচ্ছে শেয়ারট্রিপ ব্র্যান্ডের জন্য। দেশের প্রত্যন্ত অঞ্চলেও ভ্রমণকে সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করতে এটুআই ডিজিটাল কেন্দ্রের সঙ্গে কাজ করছে প্রতিষ্ঠানটি। স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড থেকে বিনিয়োগ পাওয়ার পরপরই শেয়ারট্রিপ ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস এর সম্মানজনক স্বীকৃতি অর্জন করলো। দেশের ভ্রমণ ও পর্যটন খাতের প্রবৃদ্ধি ত্বরাণ্বিত করতে স্টার্টআপ বাংলাদেশ এ বিনিয়োগ করে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *