আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

ব্যস্ত জীবনের সকল চাহিদা মেটাতে গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট

ক.বি.ডেস্ক: স্যামসাং দেশের বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি ট্যাব সিরিজের সর্বশেষ সংস্করণ ‘‘গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট’’। কার্যকরী সব ফিচারসহ ক্রেতাদের সকল চাহিদা মেটাতে গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট একটি উপযুক্ত ডিভাইস। সহজে বহনযোগ্য, হালকা ওজনের ও সাশ্রয়ী ট্যাবলেটটির সঙ্গে ক্রেতারা এখন স্বাচ্ছন্দ্যে কাজ ও পড়াশোনার পাশাপাশি গেম এবং মুভি উপভোগ করতে পারবেন। গ্যালাক্সি ট্যাব এ৭ লাইটর বাজারমূল্য মাত্র ১৭,৪৯৯ টাকা।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বৈশ্বিক মহামারি চলাকালীন ট্যাবলেটের চাহিদা ক্রমশই বেড়ে চলেছে। আমাদের জীবনধারায় প্রতিনিয়ত পরিবর্তন আসার ফলে ক্রেতারা সুবিধাজনক, টেকসই এবং সহজে ব্যবহার উপযোগী প্রযুক্তি ব্যবহার করতে চান। সেক্ষেত্রে, দেশের ক্রেতাদের জন্য সহজে ব্যবহার উপযোগী একটি ডিভাইস গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট। দূরবর্তী স্থান থেকে কাজ করা, অনলাইন ক্লাস কিংবা ব্যক্তিগত বিনোদন ও কাছের মানুষের সঙ্গে যোগাযোগ যেটাই হোক না কেন ডিভাইসটি ব্যবহারকারীদের সৃজনশীল ও ব্যস্ত রুটিনের সকল প্রয়োজনীয়তা পূরণে সক্ষম।

গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট: ব্যস্ত জীবনের সকল চাহিদা মেটাতে গ্যালাক্সি ট্যাব এ৭ লাইটে রয়েছে ১৩৪০X৮০০ পিক্সেল রেজ্যুলেশনের ৮.৭ ইঞ্চি ডিসপ্লে। ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহাটর্জ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি২২টি (এমটি৮৭৬৮টি) প্রসেসর। রয়েছে ৩ গিগাবাইট র‍্যাম। ডিভাইসটিতে রয়েছে ৫,১০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন। ক্রেতারা স্টেরিও সাউন্ডের ডুয়াল স্পিকারের সাহায্যে এখন থেকে তাদের প্রিয় সিনেমা এবং টিভি শো নিরবিচ্ছিন্নভাবে উপভোগ করতে পারবেন। এ ছাড়া, সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে ডিভাইসটি স্যামসাং নক্সের মাধ্যমে প্রতি স্তরে ম্যালওয়্যার এবং বিভিন্ন ক্ষতিকর প্রোগ্রাম থেকে ব্যক্তিগত ডেটা সুরক্ষিত রাখতে সক্ষম।

শিশুদের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে ভার্চুয়াল জগতে গোপনীয়তা বজায় রাখার ফিচারের সঙ্গে স্যামসাং নিয়ে এসেছে কিডস মোড। প্যারেন্টাল কন্ট্রোল এবং কাস্টোমাইজেবল হোম স্ক্রিনের সঙ্গে প্রতিষ্ঠানটি এক ডিভাইসে শিক্ষা এবং বিনোদন উভয় কাজের জন্য একটি ডিজিটাল ক্ষেত্র প্রদান করছে, যাতে ব্যবহারকারীরা ব্যবহারের ধরণ/পরিমাণের বিষয়টি খেয়াল রাখতে পারবেন। পাশাপাশি প্লেটাইম এবং পছন্দের অ্যাপ্লিকেশন ও ওয়ালপেপার নির্বাচন করতে পারেন। অপ্রয়োজনীয় কনটেন্ট দ্বারা বিভ্রান্ত না হয়ে শিশু-কিশোররা এখন আরও কার্যকরভাবে ট্যাবলেটে বিনোদন গ্রহণ করতে পারবে এবং শিখতে পারবে।

বৈশ্বিক মহামারিতে প্রযুক্তিগত ডিভাইস, বিশেষ করে বড় স্ক্রিনের ডিভাইসের ওপর মানুষের নির্ভরতা বেড়ে যাওয়ার কারণে ট্যাবলেট বাজারে এর প্রভাব পড়ে। ক্রেতাদের এই নতুন চাহিদা পূরণে বিনোদন উপভোগসহ সকল কাজের জন্য স্যামসাং বড় স্ক্রিন এবং ব্যাটারিযুক্ত গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট তৈরি করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *