উদ্যোগ

ওয়ালটন ডিজিটেক’র সঙ্গে পেপারফ্লাই’র চুক্তি

ক.বি.ডেস্ক: দেশজুড়ে গ্রাহকের কাছে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পণ্য পৌঁছে দেবে প্রযুক্তিখাতের লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই। সম্প্রতি এ লক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ এবং পেপারফ্লাই’র চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজিটেকের নির্বাহী পরিচালক জিনাত হাকিম এবং আজিজুল হাকিম, কর্পোরেট সেলস হেড তৌফিক ইমাম হোসেন, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সিরাজুল ইসলাম, ন্যশনাল সেলস ম্যানেজার আবুল হাসনাত, হেড অব একাউন্টস মোহাম্মদ আহসানুল আলম সিদ্দিকি। পেপারফ্লাই’র কুরিয়ার ও কার্গো সার্ভিস হেড আহসান শামীম এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জোবায়ের হোসেন।

অত্যাধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উচ্চমানের পণ্য উতপাদনের মাধ্যমে ‘মেড ইন বাংলাদেশ’ ব্রান্ডকে বিশ্বজুড়ে পৌঁছে দিচ্ছে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ। বর্তমানে ওয়ালটনের চন্দ্রা,কালিয়াকৈরে অবস্থিত নিজস্ব ফ্যাক্টরিতে কাজ করছেন ৩০ হাজারের বেশি কর্মী।

তৌহিদুর রহমান রাদ বলেন, পেপারফ্লাই’র সঙ্গে অংশীদারিত্ব ঢাকা কেন্দ্রিক বৈশ্বিক ব্র্যান্ডের গ্রাহক অভিজ্ঞতা উন্নয়নে সাহায্য করবে। গবেষণা ও উন্নয়নে জোর দিয়ে আন্তর্জাতিক মানের পণ্য উতপাদন করছি আমরা। পেপারফ্লাই’র শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকের কাছে পৌঁছে যাবে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজের পণ্য।

রাহাত আহমেদ বলেন, মানসম্পন্ন ইলেক্ট্রনিকস পণ্যের মাধ্যমে বাংলাদেশকে আন্তর্জাতিক পরিমন্ডলে তুলে ধরছে ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ। দেশজুড়ে ২১৬টি ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে যেকোন আকারের পণ্য যেকোন ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পৌঁছে দিতে আমাদের সক্ষমতা রয়েছে। প্রতিষ্ঠার পর থেকে দেশজুড়ে ডোরস্টেপ পিক-আপ এবং ডোরস্টেপ ডেলিভারি সেবা প্রদান করছে পেপারফ্লাই। পাশাপাশি, স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন এবং এক ঘন্টায় মার্চেন্ট পেমেন্টের সুবিধাগুলো গ্রাহকের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *