গেমস মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আসছে রিয়েলমি নারজো ৩০এ; শুরু হচ্ছে লাখ টাকার নারজো গেমিং চ্যাম্পিয়নশিপ

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী ২১ মার্চ উন্মোচন করতে যাচ্ছে নারজো সিরিজের নতুন স্মার্টফোন ‘রিয়েলমি নারজো ৩০এ’। পাশাপাশি, বাংলাদেশে রিয়েলমি শুরু করতে যাচ্ছে ‘নারজো গেমিং চ্যাম্পিয়নশিপ’। এই চ্যাম্পিয়নশিপের সিজন ১ এ লড়াই হবে ফ্রি ফায়ারের ময়দানে। থাকছে ১ লক্ষ টাকার প্রাইজপুল। ২০ মার্চ বিকেল ৪টায় রিয়েলমির ফেসবুক পেজ থেকে নিবন্ধন শুরু হবে। নগদ পুরষ্কার ছাড়াও অংশগ্রহণকারীদের জন্য থাকছে নতুন স্মার্টফোন জেতার সুযোগ।

নারজো সিরিজের নতুন সংযোজন নারজো ৩০এ সর্বাধুনিক প্রযুক্তিযুক্ত। নারজো সিরিজ হচ্ছে রিয়েলমির গেমিং সিরিজ। গেমিং আরও দ্রুততর এবং স্মুথ করার জন্য এই সিরিজের ফোনগুলোতে আছে শক্তিশালী গেমিং প্রসেসর। রয়েছে ২.০ গিগাহার্টজ অক্টা-কোর, এআরএম মালি-জি৫২ জিপিইউ এবং শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর। নারজো ৩০এ দিয়ে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি, অ্যাসফাল্ট নাইনের মতো হেভি গেমগুলো খুব অনায়াসে কোন প্রকার ল্যাগ ছাড়াই খেলা যাবে।

নারজো ৩০এ স্মার্টফোনটিতে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। সঙ্গে থাকছে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জার। ৪৬ দিন স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। ৬.৫-ইঞ্চি ২০:৯ স্ক্রিন এবং সদ্য আপগ্রেডেড স্ট্যাক প্রক্রিয়া। অ্যান্ড্রয়েড ১০ এর ওপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই অ্যান্ড্রয়েডের অভিজ্ঞতা বাড়িয়ে তুলবে বহুগুণ। সর্বাধুনিক এই স্মার্টফোনটি লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু এই দুই রঙে পাওয়া যাবে। ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার সিলেক্টেড স্ক্রিনশট এবং আরও অসাধারণ সব ফিচারসহ নারজো ৩০এ ব্যবহারকারীদের অন্যদের থেকে আলাদা করে তুলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *